শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গাইবান্ধায় ফেসবুকে ধর্মীয় অনুভূতি নিয়ে গুজব রটনোর দায়ে আটক-১-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৮৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯, ৯:৫১ পূর্বাহ্ণ

রাকিবুল ইসলাম,গাইবান্ধা প্রতিনিধি:
সোমবার (২৯ জুলাই) সন্ধ্যায় র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্প অভিযান চালিয়ে ফেসবুকে ধর্মীয় অনুভূতি নিয়ে গুজব রটনোর দায়ে মারুফুল হাসান (১৯) কে আটক করা হয়েছে।
আটকৃতকৃত মারুফুল হাসান সদর উপজেলার চাপাদহ মধ্যপাড়া গ্রামের এটিএম আব্দুল মাবুদ মিয়ার ছেলে।

জানা যায়, র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা জেলার সদর থানাধীন চাপাদহ কুপতলা বাজার ‘মাহি ইলেকট্রনিকস এন্ড কমপিউটার’ থেকে গুজব রটনাকারী মো: মারুফুল হাসান কে আটক করেন। ফেসবুকের মাধ্যমে ইচছাকৃতভাবে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট,অস্থিরতা, বিশৃংখলা সৃষ্টি বা আইন-শৃংখলা অবনতি করার অপরাধে তাকে আটক করা হয়।
আটকের সময় মারুফুল হাসান (১৯) নিকট থেকে ১ টি এ্যানড্রয়েড মোবাইল ফোন,সীমকার্ড ২ (দুইটি) এবং মেমোরি কার্ড একটি উদ্ধার করা হয়।
এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে সদর থানয় হস্তান্তরের প্রক্রিয়া চলছে ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!