শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিনম্র শ্রদ্ধায় মহান স্বাধীনতা দিবস উদযাপন করেছেন সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও এক মহা শিক্ষাবিদের ইন্তেকাল গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির দাবিতে জাতিসংঘের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ করেছে জেনোসাইড ৭১ ফাউন্ডেশন গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা প্রেসক্লাবের আজীবন সম্মাননায় ভূষিত হলেন গুণী সাংবাদিক কাজী শাহাদাত বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পটুয়াখালীর বাউফল উপজেলায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নিষিদ্ধ কারেন্ট জাল ও পলিথিন জব্দ ও ধ্বংস করা হয়-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৯ জুলাই, ২০১৯, ৬:৫৪ পূর্বাহ্ণ

সুভাষ দাস (পটুয়াখালী) জেলা প্রতিনিধি, দৈনিক বাংলার অধিকার:পটুয়াখালী জেলা বাউফল উপজেলার কালাইয়া বন্দর থেকে বিপুল পরিমাণ নিষিদ্ধ কারেন্ট জালসহ পলিথিন জব্দ করে ধ্বংস করা হয়েছে।

জানা গেছে, রবিবার ২৮ জুলাই গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার কালাইয়া বন্দরের সুমন মালী, রিপন মালী, দুলাল মালী ও রিয়াজ নামের চার ব্যবসায়ীর দোকানের বাথরুম ও ভোলা জোন কোষ্ঠগার্ড, বাউফল মৎস্য দপ্তর ও কালাইয়া নৌ পুলিশের সহযোগিতায় বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পিজুস চন্দ্র দে’র পরিচালনায় বেলা ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত অভিযান চালিয়ে ৪০ লাখ মিটার নিষিদ্ধ কারেন্ট জাল ও ২০০কেজি পলিথিন জব্দ করে।

পরে কালাইয়া ধান হাটের খোলা জায়গায় এনে জাল ও পলিথিন পুড়িয়ে ধ্বংস করা হয়।

এসময় স্থানীয় চৌকিদার ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

ধ্বংসকৃত কারেন্ট জালের মুল্য ১কোটি টাকা ও ধ্বংসকৃত পলিথিনের মুল্য ৩লক্ষ ৬০হাজার টাকা।

এপ্রসঙ্গে কালাইয়া নৌ পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ সোহাগ ফকির জানান, এই বন্দরে যাতে কেউ কোন ব্যবসায়ী কোন প্রকার এই নিষিদ্ধ কারেন্ট জাল বিক্রি করতে না পারে সেই দিকে নজর রাখছি।

এবিষয়ে বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পিজুস চন্দ্র দে প্রতিবেদককে বলেন, কারেন্ট জাল ও পলিথিন গুলো গোডাউনের এমন জায়গায় রেখেছে যে মানুষ সন্দেহ করবেনা এমনকি ওখানে কেউ যাবেওনা।
সেই গোডাউন থেকে আমরা ওই অবৈধ জাল ও পলিথিন জব্দ করতে সক্ষম হয়েছি।

অভিযানে শ্রমিক পরিতোষ ও নিরাঞ্জনকে আটক করলেও তাদের মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। আমাদের এ অভিযান অব্যহত আছে এবং থাকবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!