বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাগলনাইয়ায় জমি বিরোধ নিয়ে হামলা থানা মামলা আটক- ২ দাকোপের বানিশন্তায় দরিদ্রদের সেবায় বিদ্যানন্দের ভাসমান হাসপাতাল “জীবনখেয়া দাকোপের বানিশন্তায় দরিদ্রদের সেবায় বিদ্যানন্দের ভাসমান হাসপাতাল “জীবনখেয়া” পরিত্যক্ত পৃথিবী সাহিত্য পত্রিকার মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত রাজরাজেশ্বর ইউনিয়ন যুবলীগ নেতার মায়ের কুলখানিতে অংশ নেন চেয়ারম্যান প্রার্থী অসহায় শাহিনুর বেগমের পাশে চাঁদপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক/DBO-TV গাজীপুরে সাংবাদিকের বাসায় চুরি,DBO-TV ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থার ইউএই’র শাখা কমিটি গঠন,DBO-TV কুড়িগ্রামে অষ্টমীর স্নানে পুরোহিতের মৃত্যু,DBO-TV ফরিদপুরের কানাইপুরে বাস পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত -DBO-TV সারা দেশ কালবৈশাখীর কবলে-DBO-TV সাভারে রংমিস্ত্রি সাজ্জাদ হত্যা, প্রধান আসামী ক্রিম আলামিন গ্রেফতার ফরিদপুরে রেলমন্ত্রীকে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত দেশের চাহিদা মিটিয়েও পাঁচবিবির সজনে ডাঁটা রপ্তানী হচ্ছে মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

যশোর ঝিকরগাছায় ডাক্তারের যৌন নির্যাতনের স্বীকার হচ্ছে দরিদ্র অসহায় একাধিক সেবিকা-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৭৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৮ জুলাই, ২০১৯, ৩:২২ অপরাহ্ণ

শাহারিয়ার হুসাইন : যশোর জেলা প্রতিনিধি : দৈনিক বাংলার অধিকার : মানুষ যখন রোগাক্রান্ত হয়ে মুমূর্ষু অবস্থায় একটুখানি বাঁচার আশায় ডাক্তারের শরণাপন্ন হন এমন পরিস্থিতিতে মানুষের অসহায়ত্বের সুযোগ নিয়ে যৌন লালসায় মেতে উঠেছেন ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান নির্বাহী আফিসার ডাঃশরিফুল ইসলাম।
ঝিকরগাছা উপজেলার একাধিক রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং প্রভাবশালী ব্যক্তিবর্গের সাথে সুসম্পর্কের সুবাদে ডাঃশরিফুল অনায়াসে অবৈধ কার্যকলাপগুলো বাধাহীন ভাবেই চালিয়ে যাচ্ছে। তার নিজস্ব মালিকানায় ঝিকরগাছা মোবারকপুরে খুলেছে সাস্থ্যসেবার জন্য সালেহা ক্লিনিক কিন্তু, সেখানে জনগনের সাস্থ্য সেবার পাশাপাশি চালাচ্ছে নানা ধরনের অপকর্ম, ক্লিনিকের সেবিকা থেকে রোগী পর্যন্ত কেউই ছাড় পাচ্ছে না,তার যৌন লালসার হাত থেকে।
বিভিন্ন মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে দীর্ঘদিন ধরে তার ক্লিনিকের কয়েকজন সেবিকাদের দেহভোগের অভিযোগ উঠেছে। ভুক্তভোগীদের কাছ থেকেই তার এই কুকৃত্তি গুলো জানা যায়। যেখানে দেশের সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীর শতাধিক সাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে যখন বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করছে সেখানে একজন স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান হয়ে ডাঃশরিফুল ইসলাম যে ধরনের অপকর্মে লিপ্ত হয়েছে তাতে ডাক্তারদের উপর থেকে সাধারণ মানুষের আস্থা শূন্যের কোঠায় নেমে আসবে ।
এমন একজন( শরিফুল ইসলাম }সমগ্র ডাক্তার জাতির জন্য একজন কলঙ্কিত অধ্যায়। এছাড়াও সে নাকি বাংলাদেশ মানবাধিকার কল্যান ট্রাষ্ট এর ঝিকরগাছা উপজেলা ব্রান্স এর সহকারি সাধারন সম্পাদক। জনতার প্রশ্ন একটাই যে ব্যক্তি নিজেই মানবাধিকার লঙ্ঘনের কারখানা খুলে বসেছে সে বাংলাদেশ মানবাধিকার কল্যান ট্রাষ্ট হয় কি করে ? সব মিলায়ে সে তার ক্ষমতার মধ্য দিয়ে একের পর এক ন্যয় এর মত করে অন্যায় করে যাচ্ছে, প্রতিবাদ করার মত কোন লোক নাই।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!