শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির দাবিতে জাতিসংঘের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ করেছে জেনোসাইড ৭১ ফাউন্ডেশন গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা প্রেসক্লাবের আজীবন সম্মাননায় ভূষিত হলেন গুণী সাংবাদিক কাজী শাহাদাত বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণ দেবের জন্মোৎসব উপলক্ষে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নাটোরে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ শুরু-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৯৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯, ৯:৪১ পূর্বাহ্ণ

সুজন কুমার,নাটোর প্রতিনিধি দৈনিক বাংলার অধিকারঃ সারাদেশব্যাপী আয়োজিত কর্মসূচির অংশ হিসেবে নাটোর জেলা প্রশাসনের আয়োজনে মশক নিধন ও পরিছন্নতা সপ্তাহ শুরু হয়েছে। বৃহষ্পতিবার এ উপলক্ষে র‍্যালি, পথসভা এবং সচেতনতামূলক লিফলেট বিতরনের মাধ্যমে কর্মসূচির শুভ সূচনা হয়।
‘নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরে শুরু হয়েছে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ। র‌্যালি ও পথ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের এমপি রত্না আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল ইসলাম, পৌর মেয়র উমা চৌধুরী জলি, উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আক্তার বানু, শিক্ষাবিদ অধ্যাপক সুবীধ মৈত্র অলক, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল প্রমুখ। র‌্যালি শেষে শহরের বিভিন্ন স্থানে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন তারা।
পথসভায় বক্তারা আশাবাদ ব্যক্ত করে বলেন, লিফলেটি বর্ণিত নির্দেশনাসমূহ নাগরিকগণ মেনে চললে এবং সকলে মিলে সচেতন থাকলে দেশব্যাপি মহামারি রূপ নেয়া ডেঙ্গুজ্বর ও অন্যান্য রোগ বালাই থেকে মুক্ত থাকা সম্ভব।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!