বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টাঙ্গাইলের গোপালপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী দিলেন এমপি ছোট মনি-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৭৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৯, ৭:৪৪ পূর্বাহ্ণ

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:-

টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার ঝাওয়াইল ও হেমনগর ইউনিয়নের বন্যার্তদের মধ্যে বুধবার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় প্রথমে সোনামুই বাজার এবং পরে নলিন বাজারে সহস্রাধিক ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে চাল, ডাল, নুন, তেল, চিড়া, মোমবাতিসহ প্রয়োজনীয় সামগ্রী প্যাকেজ আকারে বিতরণ করা হয়।

একই সময় ত্রাণ কার্যক্রমের সাথে সমন্বয় রেখে উপজেলা স্বাস্থ্য বিভাগ দুঃস্থ ও বণ্যার্তদের মধ্যে জরুরী ওষুধপত্র ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করেন।

ত্রান বিতরণে প্রধান অতিথি ছিলেন এমপি ছোট মনির। বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস, থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান।

উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলীম আল রাজী, আওয়ামী লীগ সম্পাদক সাইফুল ইসলাম সুরুজ, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, ঝাওয়াইল ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, হেমনগর ইউপি চেয়ারম্যান রওশন খান আইয়ুব, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার গিয়াসউদ্দীন আহমেদ, ট্যাগ অফিসার ইসমাইল হোসেন প্রমুখ আওয়ামী লীগের নেত্রী স্থানীয় নেতা কর্মী বৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!