শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মহিপুর থানা ছাত্রলীগের সভাপতি হচ্ছেন তরিকুল ইসলাম-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৮২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯, ৪:৫৮ পূর্বাহ্ণ

ওমরসানি,রাঙ্গাবালী(পটুয়াখালী)প্রতিনিধি, দৈনিক বাংলার অধিকার।।

২২ জুলাই ২০১৯

পটুয়াখালী জেলার মহিপুর থানা ছাত্রলীগের সভাপতি হচ্ছেন তরিকুল ইসলাম। এমন গুঞ্জন শোনা যাচ্ছে চারিদিকে। ক্লীন ইমেজের অধিকারী তরিকুল ছোটবেলা থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত।

আওয়ামী লীগ পরিবারের সন্তান তরিকুল বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত। ছাত্র রাজনীতির হাতেখরি ঘটে মাধ্যমিক বিদ্যালয়ে পড়া থেকেই। এরপর কলেজ জীবনে হয়ে ওঠেন ছাত্রলীগের আইকন।তিনি ওয়ার্ড ছাত্রলীগ থেকে ইউনিয়ন, কলেজ, থানা ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন নিষ্ঠা ও আন্তরিকতার সাথে।

ব্যক্তিগত জীবনে তিনি সৎ, সাহসী, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী, সদালাপী, বিনয়ী। তিনি ১১৪ পটুয়াখালী-৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্যের পি,এ।

ইতিমধ্যে পটুয়াখালী-৪ আসনে সকলের কাছে ভদ্র, শান্তশিষ্ট, সৎ ছেলে হিসেবে সকলের মুখে আলোচিত।

একান্ত আলাপকালে তিনি জানান, তিনি একটি মডেল ছাত্রলীগ উপহার দিতে চান। তিনি যদি সভাপতি নির্বাচিত হন, তাহলে মহিপুরকে সারা বাংলাদেশের মধ্যে একটি মডেল ছাত্রলীগ ইউনিট হিসেবে প্রতিষ্ঠিত করতে চান। বঙ্গবন্ধুর আদর্শের ছাত্রলীগ তৈরী করা তার মূল লক্ষ্য। ছাত্রলীগের মধ্যে কোন চাদাবাজ, মাদকাসক্ত, ধর্ষণকারী, ইভটিজিংকারী থাকতে পারবেনা।

তিনি বলেন, “আমি নিজেও কোন অন্যায় করবনা, কাউকে করতেও দেবনা। এটা আমার নেতা মহিব্বুর রহমানের আদেশ। আর আমি এই আদেশ পালনে আমার সর্বোচ্চ দিয়ে চেস্টা করব।”

তার সভাপতির সম্ভবনার খবর শুনে মহিপুর ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে আনন্দ বিরাজ করছে। খুব শীঘ্রই হয়ত সে আশার প্রতিফলন ঘটবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!