সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সংযুক্ত আরব আমিরাতের দুবাইস্থ বাংলাদেশ কনসুলেট জেনারেল কর্তৃক “বাংলাদেশে বিনিয়োগ সম্ভাবনা ফরিদপুরে উপজেলা নির্বাচন উপলক্ষে ‌ আওয়ামী লীগে র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত নবীনগরে শিক্ষার মানোন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠিত পূবাইলে হারেজ আলী উচ্চ বিদ্যালয়ে বিদ্যুৎ শাহী সদস্য নির্বাচিত সোহেল চিশতী ফরিদপুর বাসীর সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখতে চাই(চেয়ারম্যান পদপ্রার্থী শামসুল আলম চৌধুরী) গাছতলা ও বাগাদী দরবার শরীফ জিয়ারত বাগাদী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ মোটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচনের মাঠে ফকির মোঃ বেলায়েত হোসেনের পাঁচবিবির লিংকন আপনাদের সহায়তায় সুস্থ্য জীবন চায় ফারজানা সুমির নতুন সিনেমা ‘আতরবিবিলেন’ ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার’র শোডাউন পাঁচবিবিতে মেসি- ট্রাকেরদৌরাত্ব” মেসির আঘাতে পথচারী গুরুতর আহত কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্য গ্রেফতার বাউয়েটের নতুন ট্রেজারার নিযুক্ত হলেন নবীনগরের সন্তান মোঃ শওকত হুসেন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নিজের ও পরিবারের কথা চিন্তা করে হলেও হেলমেট ব্যবহার করুন – ‌এ এস পি (সদর সার্কেল) সুশান্ত সরকার-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৯১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯, ৪:২৩ অপরাহ্ণ

মোঃ মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর প্রতিনিধি।। ” বারবার বলা সত্ত্বেও হেলমেট ব্যবহার করি না, কি অদ্ভুত আমরা !!  চেষ্টার কোনো ত্রুটি রাখিনি। আইন না মানার প্রবণতা শতভাগ হেলমেট ব্যবহার কার্যক্রমকে বারবার বাধাগ্রস্ত করছে। নিজের ও পরিবারের কথা চিন্তা করে হলেও হেলমেট ব্যবহার করুন ও ভালো থাকুন। ” ২৩ জুলাই, ১৯ মঙ্গলবার দিনাজপুর শহরের প্রধান প্রধান সড়কে দিনাজপুর জেলা ট্রাফিক পুলিশ এর হেলমেট ব্যবহার কার্যক্রমে সচেতনতা বৃদ্ধি কল্পে উপরোক্ত কথাগুলো বলেন দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার পিপিএম।

“পথ যেন হয় শান্তির মৃত্যুর নয়, ট্রাফিক শৃঙ্খলাই একটি জাতির সভ্যতার প্রতীক ” এই শ্লোগানকে সামনে রেখে দিনাজপুর জেলা ট্রাফিক পুলিশ এর হেলমেট ব্যবহার কার্যক্রমে এ সময় উপস্থিত ছিলেন ট্রাফিক ইন্সপেক্টর (টি আই – ১) মোঃ সাদাকাতুল বারী, ট্রাফিক ইন্সপেক্টর (টি আই – ২) এটিএম তৌহিদুল ইসলাম মিঠু, ট্রাফিক ইন্সপেক্টর মোঃ শফিউল আলমসহ অন্যান্য দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, একটি দূর্ঘটনা সারা জীবনের কান্না। আমি নিজেই হেলমেট ব্যবহার করবো এবং অপরকে হেলমেট ব্যবহার করার পরামর্শ দিব। অবশ্যই আমাদের সকলকে ট্রাফিক আইন মেনে চলতে হবে। হেলমেট ব্যবহার করুন, সুরক্ষিত থাকুন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!