শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ নান্দাইল থানার চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম আসামী সীতাকুণ্ড থেকে আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত-১-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৬৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯, ২:০৩ অপরাহ্ণ

রাকিবুল ইসলাম,গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক এনজিও কর্মী নিহত এবং একজন আহত হয়েছে।
আজ ২৩ জুলাই মঙ্গলবার দুপুরে আনন্দ নগর যাওয়ার পথে এ ঘটনাটি ঘটে।

নিহত যমুনা রানী(২৩) সাদুল্যাপুর উপজেলার খোদ্দকোমরপুর ইউনিয়নের তালুক হরিদাস গ্রামের রঞ্জিতের স্ত্রী। এবং আহত আনারুল ইসলাম একই এলাকার।

স্থানীয়রা জানায়,পীরগঞ্জের হতে আনন্দ নগর রোডে মটর সাইকেলে করে যাবার পথে লালডিগি নামক স্থানে পৌঁছিলে পিছন থেকে ট্রাক স্বজরে ধাক্কা দেয়। ট্রাকের ধাক্কায় হুন্ডা রাস্তা থেকে ছিটকে পড়ে যমনা রানী মাথায় আঘাত পেয়ে সে ঘটনাস্থলেই নিহত হয়েছেন। সঙ্গে থাকা মটর সাইকেল চালক আহত।

ঐ এলাকার শহিদুল ইসলাম জানান,যমুনা রানী ও আনোয়ারুল ইসলাম, খোর্দ কোমরপুর আলিফ উন্নয়ন সাংস্থায় কাজ করেন।
খবর পেয়ে পীরগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।আহত আনারুলকে পীরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।
আহত আনারুল জানান,দুজনে এনজি থেকে ছুটি নিয়ে অনন্দ নগর দেখার জন্য যাওয়ার পথে এ দূর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন পীরগঞ্জ থানা পুলিশ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!