শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২ প্রজাপতি মার্কা প্রতীক পেয়েছেন সাভার উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাদিয়া নূর (তনু)
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মুন্সীগন্জ এরশ্রীনগরে ছেলের হাতে বাবা খুন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৫৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২২ জুলাই, ২০১৯, ৯:১৭ পূর্বাহ্ণ

ফরহাদ হোসেন জনি, শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ মুন্সীগঞ্জ শ্রীনগরে মানসিক ভারসাম্যহীন এক ছেলের হাতে তার বাবা জবাই হয়েছে। সোমবার সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার ষোলঘর ইউনিয়ন সেনপাড়ার দূর্গাবাড়ী নামক এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনা স্থল থেকে ছেলে জাহিদ হাসান (২৭)কে আটক করেছে।
জাহিদ হাসানের মা সাজেদা ও স্থানীয়রা জানায়, বেশ কয়েক বছর ধরে জাহিদ হাসান মানসিক ভারসম্যহীন হয়ে পরে। চিকিৎসার জন্য সে পাবনা পাগলা গারদে ভর্তি ছিল। গত দুই দিন পূর্বে একটু সুস্থ্য হলে তাকে বাড়িতে নিয়ে আসা হয়। মানসিক ভারসম্যহীন জাহিদ হাসানের বাবা নিহত শাহেদ আলী (৬০) ঢাকায় ভাংগারী ব্যবসা করেন। ফজরের নামাজ আদায় করে শাহেদ আলী বাড়িতে ফিরে রান্না ঘরে তার স্ত্রীর কাছে ছেলেকে ঔষধ খাওয়ানের কথা বলে। হঠাৎ ছেলে জাহিদ হাসান পিছন দিক থেকে তাকে বঠি দিয়ে প্রথমে ঘারে কোপ দেয়। পূনরায় কোপ দিলে শাহেদ আলী তার হাত দিয়ে ঠেকানোর চেষ্টা করলে ওই কোপ তার হাতে ও বুকে লাগে। এক পর্যায়ে শাহেদ আলী মাটিতে পরে যায়। জাহিদ হাসান তার বুকের উপরে বসে ওই বঠি দিয়েই তার গলায় পোস দিয়ে জবাই করে। শাহেদ আলীর রক্তে উঠান ভেসে যায় এবং সেখানেই তার মৃত্যু ঘটে। শাহেদ আলীর ২ মেয়ে ও ১ ছেলের মধ্যে জাহিদ হাসান বড়। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এ ব্যপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুচ আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনা স্থল থেকে জহিদ হাসানকে আটক করা হয়েছে।ময়না তদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ সদর হাসপতালে পাঠান হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!