মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারে রংমিস্ত্রি সাজ্জাদ হত্যা, প্রধান আসামী ক্রিম আলামিন গ্রেফতার ফরিদপুরে রেলমন্ত্রীকে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত দেশের চাহিদা মিটিয়েও পাঁচবিবির সজনে ডাঁটা রপ্তানী হচ্ছে মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু বিরামপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র জমা অটোরিক্সা চাকল মাসুদ রানা (৩৫) হত্যা মামলার মূল রহস্য উদঘাটন ও মূল আসামী সনাক্তপূর্বক গ্রেফতার উপজেলা নির্বাচন প্রথম ধাপে ১৮৯১ মনোনয়ন পত্র দাখিল দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ঈদ ও নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী শিখা মিরসরাইয়ে এসএসসি ‘৯৭ ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত ৫ সহস্রাধিক নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মীরসরাই উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ জনের মনোনয়ন পত্র দাখিল শাহরাস্তিতে এক যুবকের পায়ু পথে ঢুকে যায় ডাব, অস্র পাচারে উদ্ধার আজ পহেলা বৈশাখ ১৪৩১ সীতাকুণ্ডে পহেলা বৈশাখ উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টাঙ্গাইল ও কালিহাতী থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৮৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২২ জুলাই, ২০১৯, ১:১২ অপরাহ্ণ

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:-

টাঙ্গাইল জেলায় পৃথক পৃথক স্থান থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার(২২ জুলাই) সকালে শহরের সিডিসি মার্কেটের সামনে থেকে অজ্ঞাত (৫৫) এক ব্যক্তি ও কালিহাতী উপজেলার সরাতৈল এলাকা থেকে আরেক অজ্ঞাত (৪০) ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

টাঙ্গাইল সদর থানার এসআই আব্দুল আলিম বলেন, সকালে শহরের সিডিসি মার্কেটের সামনে থেকে অজ্ঞাত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়দের বরাদ দিয়ে তিনি বলেন, অজ্ঞাত ওই লোকটি মানসিক ভারসাম্যহীন ছিল। মাঝে মধ্যেই সে ওই এলাকায় ঘুরাফেরা করতো। নিহতের নাম-পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে কালিহাতীর সরাতৈল এলাকায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধারের বিষয়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন বলেন, সরাতৈল এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহতের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। অজ্ঞাত কোনও গাড়ি চাপায় তার মৃত্যু হতে পারে বলেও তিনি জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!