শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সুনামগঞ্জের দোয়ারাবাজারে ধর্ষিত কিশোরীকে ৯দিনে ও উদ্ধার করতে পারেনি পুলিশ সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নিহত দুই সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

‘কল্লাকাটা’ সন্দেহে লক্ষ্মীপুরের মেয়ে ঢাকায় গণপিটুনিতে নিহত-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৩৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২১ জুলাই, ২০১৯, ৮:০৫ পূর্বাহ্ণ

মোঃ আবদুল কাদের,দৈনিক বাংলার অধিকার,লক্ষ্মীপুর প্রতিনিধি:
রাজধানীর উত্তর বাড্ডায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে তিনজন বোরকা পরা নারীকে সন্দেহজনক অবস্থায় ঘোরাঘুরি করতে দেখে এলাকাবাসী। পরে ছেলেধরা সন্দেহে এক নারীকে ধরে গণপিটুনি দেয় জনতা। তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পর সেখানে মারা যান তিনি। গণপিটুনির সময় অন্য দুই নারী পালিয়ে যান।
এদিকে শনিবার সকালে এই ঘটনার পর নিহত নারীর পরিচয় মিলেছে। লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার ৪নং সোনাপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড মাঝি বাড়ীর তাসলিমা বেগম রেনু (৪০)। তিনি আসলে ছেলেধরা ছিলেন না। মেয়েকে ভর্তি করানোর জন্য খোঁজ নিতে বাড্ডার ওই প্রাইমারি স্কুলে গিয়েছিলেন।
সূত্রে জানা গেছে, মহাখালীর ৩৩/৩ জিপি ওর্য়ালেস গেটের একটি ভাড়া বাসায় দুই ছেলে-মেয়েকে নিয়ে বসবাস করতেন তাসলিমা বেগম রেনু। তার স্বামীর নাম তসলিম হোসেন। গত দুই বছর আগে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এর পর থেকেই মহাখালীতে বসবাস করতে থাকেন রেনু।
ঘটনার পর ঢামেকে তাসলিমার লাশ নিয়ে যাওয়া হলে সনাক্ত করেন তার ভাগনে সৈয়দ নাসির উদ্দিন টিটু।
তিনি জানান, সন্তানকে ভর্তি করাবেন বলে উত্তর বাড্ডার ওই স্কুলে গিয়েছিলেন তার ছোট খালা। সেখানে তাকে পিটিয়ে হত্যা করে এলাকার লোকজন। পুলিশ প্রশাসন থাকতে কীভাবে একজন নিরপরাধ মানুষকে খুন হতে হয়? এ ঘটনার ন্যায্য বিচার দাবি করেন তিনি।
বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন গাজী বলেন, নিহতের ভাগনে তার লাশ সনাক্ত করেছেন। এ ঘটনার একটি মামলা থানায় প্রক্রীয়াধীন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি ঢামেকে রয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!