বুধবার, ১৫ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
চাঁদপুর সদর উপজেলা নির্বাচনে অ্যাড. হুমায়ুন কবির সুমনকে আইনজীবীদের সমর্থন খুলনায় ভৈরব সেতু নির্মাণ প্রকল্পের এক পর্যালোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী বেনুর ব্যাপক গনসংযোগ ও আবেগ আল্পুত ভোট প্রার্থনা শিল্পে দূষণ নিয়ন্ত্রণ ও চিকিৎসা বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ে পরিবেশ অধিদপ্তরের মতবিনিময় সভা অনুষ্ঠিত কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন ইউএনও ফারজানা আলম পাঁচবিবিতে ইরি-বোরো ধানের বাম্পার ফলনের আশা কৃষক কূলের অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন পটুয়াখালী সদর থানা ওসি মোঃ জসীম উদ্দিন শারজাহে প্রবাসী শিল্পী সংগঠনের বর্ষপূর্তি উৎসব সোনাগাজী উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ৩৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত খুলনায় স্মার্ট কৃষি প্রযুক্তি সম্প্রসারণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক সেমিনার পাঁচবিবির পুলিশ কর্মকর্তার মেয়ের অভাবনীয় সফলতা শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে  প্রার্থীদের প্রতীক বরাদ্দ,আনুষ্ঠানিক প্রচার প্রচারনা শুরু বকশীগঞ্জে বোরো ধান-চাল সংগ্রহ অভিযান এর উদ্বোধন নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক পর্ণগ্রাফি সংরক্ষণ সরবরাহ ও বিক্রয়ের অভিযোগে গ্রেপ্তার – ৭
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টাঙ্গাইলের কালিহাতীতে গাঁজাসহ পুলিশের এক ভূয়া এসআই আটক-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১২৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২০ জুলাই, ২০১৯, ১০:২৯ পূর্বাহ্ণ

টাঙ্গাইল জেলা প্রতিনিধি:-

টাঙ্গাইল জেলার কালিহাত উপজেলায় গাঁজাসহ পুলিশের এক ভুয়া এসআইকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমান আদালত তাকে ৩ মাসের জেল দেয়।

আটককৃত ভুয়া এসআই ফরিদপুর সদর থানার চাঁদপুর মইজুদ্দিন মাতবরপাড়া গ্রামের জলিল শেখ ওরফে জালাল শেখের ছেলে জুলহাস মিয়া ওরফে জুয়েল (৩০)।এসময় তার কাছে থেকে পুলিশের ভূয়া আইডি কার্ড উদ্ধার করা হয়।

গতকাল শুক্রবার (১৯ জুলাই) সকালে উপজেলার এলেঙ্গা থেকে গাঁজাসহ পুলিশের এক ভুয়া এসআইকে আটক করে কালিহাতী থানা পুলিশ। সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান তাকে ৩ মাসের জেল প্রদান করেন।

কালিহাতী থানার নবাগত ওসি হাসান আল মামুন জানান, শুক্রবার সকালে উপজেলার এলেঙ্গা থেকে গাঁজাসহ পুলিশের এক ভুয়া এসআইকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত ৩ মাসের জেল প্রদান করলে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!