সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সংযুক্ত আরব আমিরাতের দুবাইস্থ বাংলাদেশ কনসুলেট জেনারেল কর্তৃক “বাংলাদেশে বিনিয়োগ সম্ভাবনা ফরিদপুরে উপজেলা নির্বাচন উপলক্ষে ‌ আওয়ামী লীগে র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত নবীনগরে শিক্ষার মানোন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠিত পূবাইলে হারেজ আলী উচ্চ বিদ্যালয়ে বিদ্যুৎ শাহী সদস্য নির্বাচিত সোহেল চিশতী ফরিদপুর বাসীর সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখতে চাই(চেয়ারম্যান পদপ্রার্থী শামসুল আলম চৌধুরী) গাছতলা ও বাগাদী দরবার শরীফ জিয়ারত বাগাদী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ মোটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচনের মাঠে ফকির মোঃ বেলায়েত হোসেনের পাঁচবিবির লিংকন আপনাদের সহায়তায় সুস্থ্য জীবন চায় ফারজানা সুমির নতুন সিনেমা ‘আতরবিবিলেন’ ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার’র শোডাউন পাঁচবিবিতে মেসি- ট্রাকেরদৌরাত্ব” মেসির আঘাতে পথচারী গুরুতর আহত কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্য গ্রেফতার বাউয়েটের নতুন ট্রেজারার নিযুক্ত হলেন নবীনগরের সন্তান মোঃ শওকত হুসেন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সন্ত্রাস কামাল জিম্মি করে নাজমাকে যৌনাচার করাবস্থায় হাতেনাতে ধরা পড়ে-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২২৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯, ৪:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি, দৈনিক বাংলার অধিকার।

ঘটননা সূত্রে জানা যায় চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার মেহের উত্তর ইউনিয়নের বানিয়াচোঁ গুচ্ছগ্রামের দুই সন্তানের জনক গাঁজাখোর এবং চিহ্নিত সন্ত্রাস কামাল হোসেনের সাথে একই বাড়ির এক সন্তানের জননী নাজমা বেগম বানিয়াচোঁ গ্রামের রফিকুল ইসলাম সওদাগরের ভাড়া বাসায় গত ০৪/০৭/১৯ ইং রাত অনুমান ১১ ঘটিকায় অবৈধ যৌনাচার অথ্যাৎ পরকিয়ারত অবস্থায় নাজমা বেগমের স্বামী আনিস ও নাজমা বেগমের বাবা বাবুল মিয়ার নিকট হাতেনাতে ধরা পড়ে।। এ সময় নাজমা বেগমের স্বামী আনিস এর ডাক চিৎকারে বানিয়াচোঁ গ্রামের লোকজনসহ নাজমার স্বামী ও পিতা গাঁজাখোর ও চিহ্নিত সন্ত্রাস লম্পট কামাল হোসেনকে মারধর করে বেঁধে রাখে।।
লম্পট কামাল হোসেনের মা, ভাই, বোন ও স্ত্রীর অনুরোধে বানিয়াচোঁ তালুকদার বাড়ির সামছুল আলম তালুকদার বিচারের আশ্বাস দিয়ে কামাল হোসেনকে তার জিম্মায় নিয়ে গেলেও এখনও উক্ত বিষয়ে রহস্যজনক ভাবে কোনো ধরনের সালিশ বিচার হয়নি।।
উক্ত নেক্কারজনক ঘটনা জানতে পেরে বাসার মালিক রফিকুল ইসলাম সওদাগর ও তার ভাইয়েরা ঘটনাস্থলে গিয়ে নাজমা বেগমকে জুতাপেটা করে ভাড়া বাসা থেকে বের করে দেয়।।
উল্লেখ্য গুচ্ছগ্রামসহ বানিয়াচোঁ গ্রামের লোকজনের সাথে উক্ত বিষয়ে কথা বললে তাহারা জানান নাজমার বিয়ের আগেও লম্পট কামাল কয়েক বার নাজমা ও তার বোন জান্নাতকে ভয়,ভীতি দেখিয়ে ঢাকা পালিয়ে নিয়ে এমন কাজ করে ।। অথচ রহস্যময় ভাবে নাজমার বাবা আইনের আশ্রয় নেয়না। বানিয়াচোঁ গ্রামের লোকজন আরো বলেন কামাল ও তার ভাই জামাল চিহ্নিত সন্ত্রাস, কামাল রাতে গাঁজা খেয়ে মাতলামি করে এবং লম্পট কামাল হোসেন ও তার ভাইয়ের বিরুদ্ধে আদালতে হত্যা চেষ্টাসহ অনেক মামলা আছে। কয়েক দিন আগে এরা জেল থেকে জামিনে বের হয়ে আসে। তাদের বিরুদ্ধে কেউ যদি কোনো কথা বলে তবে তাহারা প্রকাশ্যে হত্যার চেষ্টা করে এবং ওরা পতিতা ব্যবসার সাথেও জড়িত আছে ।।

এদিকে ঘটনা বিষয়ে নাজমা বেগম ও তার বাবা বাবুল মিয়াসহ নাজমার স্বামী আনিস মিয়া এবং এলাকার বাসিন্দাদের সাথে কথা বললে তাহারা লম্পট কামাল হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।।
ভুক্তভোগী নাজমা বেগম জানান কামাল ইতিপূর্বে অবৈধ যৌনাচার কাজের কৌশলে ভিডিও করে রাখে যাহা নেটে ছেড়ে দিয়ে সংসার ভাংগিয়ে দিবার ভয় দেখিয়ে জিম্মি করে বার বার এমন কাজ করে যাচ্ছে।

সমাজে ন্যায় বিচার না পেলে নাজমার বাবা আইনের আশ্রয় নিবেন বলে আমাদের জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!