রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঢাকাস্থ হামরা বীরগঞ্জিয়াদের বীরগঞ্জ জেলা চাই দাবির উত্থাপন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫৮২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯, ৭:২৪ পূর্বাহ্ণ

প্রদীপ রায় জিতু, বীরগঞ্জ প্রতিনিধি।।  ঢাকাস্থ বীরগঞ্জিয়াদের উদ্যোগে বীরগঞ্জের সার্বিক উন্নয়নের বিষয়টি মাথায় রেখে হামরা বীরগঞ্জিয়াদের সকলে সুদুর দক্ষিনবঙ্গের কক্সবাজারে সমবেত হয়ে প্রথমবারের মত গত ১২ জুলাই থেকে ১৪ জুলাই ২০১৯ ইং তারিখ পর্যন্ত একটি দাবি উত্থাপন করেন। সেই দাবিটি ছিল “বীরগঞ্জ জেলা চাই”।

উপজেলা ও পৌরসভা হিসেবে বীরগঞ্জের সকল বৈশিষ্ট্য ও উন্নয়নের মডেলকে বিবেচনায় নিলে “বীরগঞ্জ উপজেলা” এখন “বীরগঞ্জ জেলা” হিসেবে দেশের মাটিতে পরিচিতি লাভ করতে পূর্ণরূপে সক্ষম। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বীরগঞ্জ উপজেলাকে “বীরগঞ্জ জেলা” রুপান্তরের যোর দাবি করেন। এবং তারই অংশ হিসেবে প্রশাসন ও দেশবাসীর কাছে প্রথমবারের মত “বীরগঞ্জ জেলা চাই” দাবিটি “ঢাকাস্থ হামরা বীরগঞ্জিয়াদের” মাধ্যমে প্রকাশিত হলো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!