সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
আগুনে পুড়ে যাওয়া ১০টি বসতঘরের পরিবারকে দেখতে যান উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আওলাদ আলী রেজা সীতাকুণ্ডে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার সংযুক্ত আরব আমিরাতের দুবাইস্থ বাংলাদেশ কনসুলেট জেনারেল কর্তৃক “বাংলাদেশে বিনিয়োগ সম্ভাবনা ফরিদপুরে উপজেলা নির্বাচন উপলক্ষে ‌ আওয়ামী লীগে র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত নবীনগরে শিক্ষার মানোন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠিত পূবাইলে হারেজ আলী উচ্চ বিদ্যালয়ে বিদ্যুৎ শাহী সদস্য নির্বাচিত সোহেল চিশতী ফরিদপুর বাসীর সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখতে চাই(চেয়ারম্যান পদপ্রার্থী শামসুল আলম চৌধুরী) গাছতলা ও বাগাদী দরবার শরীফ জিয়ারত বাগাদী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ মোটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচনের মাঠে ফকির মোঃ বেলায়েত হোসেনের পাঁচবিবির লিংকন আপনাদের সহায়তায় সুস্থ্য জীবন চায় ফারজানা সুমির নতুন সিনেমা ‘আতরবিবিলেন’ ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার’র শোডাউন পাঁচবিবিতে মেসি- ট্রাকেরদৌরাত্ব” মেসির আঘাতে পথচারী গুরুতর আহত কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্য গ্রেফতার বাউয়েটের নতুন ট্রেজারার নিযুক্ত হলেন নবীনগরের সন্তান মোঃ শওকত হুসেন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টাঙ্গাইলের আইনজীবী ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা হাসান আলী রেজা হত্যা মামলার আসামী পিতা পুত্র জেল হাজতে-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৭৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯, ৪:৪৮ অপরাহ্ণ

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:-

টাঙ্গাইল জজ কোর্টের সিনিয়র আইনজীবী ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ হাসান আলী রেজা হত্যা মামলার দুই আসামী রিমান্ড শেষে পিতা ও পুত্রকে আজ বৃহস্পতিবার (১৮ জুলাই) টাঙ্গাইল অতিরিক্ত চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আনা হয়। পরে আদালত তাদেরকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
টাঙ্গাইল কোর্ট ইন্সপেক্টর (প্রশাসন) তানভীর আহমেদ জানান, এই হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে আসামী তপন কুমার সরকার ও তার পুত্র তন্ময় কুমারকে গত সোমবার (১৫ জুলাই) তিন দিনের রিমান্ড দেয় আদালত। বৃহস্পতিবার (১৮ জুলাই) রিমান্ড শেষে তাদেরকে টাঙ্গাইলের অতিরিক্ত চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়। পরে আদালত তাদেরকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, রিমান্ডে আসামীদের নিকট থেকে মামলার গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।
উল্লেখ্য, হাসান আলী রেজা গত (৮ জুলাই) সন্ধ্যার পর টাঙ্গাইল শহরের সাবালিয়া পাঞ্জাপাড়াস্থ নিজ বাসা থেকে চা খেতে বাইরে বের হয়ে নিখোঁজ হন। নিখোঁজ হওয়ার পাঁচদিন পর গত (১৩ জুলাই) দুপুরে লৌহজং নদী থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিখোঁজ হওয়ার পর টাঙ্গাইল সদর থানায় মিয়া মোহাম্মদ হাসান আলীর রেজার ছেলে রাশেদুল ইসলাম বাদি হয়ে অজ্ঞাতদের আসামী করে একটি মামলা দায়ের করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!