শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবি – শালপাড়া সড়কের মরা গাছ এখন মরণ ফাঁদ সাভারের সড়কে অটোরিকশার দাপটে ভোগান্তিতে জনজীবন সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রামগঞ্জে ৫ম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ১-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৫৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৩ জুলাই, ২০১৯, ১:১৫ অপরাহ্ণ

মো: আবদুল কাদের,দৈনিক বাংলার অধিকার, লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় ৫ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শোহরাব হোসেন নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার রাতে উপজেলার নোয়াপাড়া বাজারের একটি দোকান থেকে শোহরাব হোসেনকে গ্রেফতার করা হয়। শোহরাব হোসেন নোয়াপাড়া গ্রামের ইমাম হোসেনের ছেলে। এর আগে বৃহস্পতিবার বিকেলে স্কুলছাত্রীটিকে ধর্ষণ করে শোহরাব।
ছাত্রীর মা ও মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টার সময় নোয়াপাড়া পুরান বাড়ীর লোকজন বাড়ীর পাশ্ববর্তী নালায় মাছ ধরতে যায়। মেয়েটি মাছ ধরা দেখতে যাবার পথে তার চাচাতো ভাই শোহরাব তাকে ধর্ষণ করে। এতে মেয়েটি কান্নাকাটি করলে শোহরাব তার হাতের মুঠোয় ৫০ টাকা দিয়ে বিষয়টি কাউকে বলতে নিষেধ করে।
পরে জানতে পেরে ধর্ষিতার মা এলাকার কয়েকজন লোককে বিষয়টি জানালে তারা ঘটনাটি প্রকাশ না করে স্থানীয়ভাবে মিমাংসা করতে চাপ প্রয়োগ করে।
এরপর শুক্রবার বিকেলে মেয়ের বাবা রামগঞ্জ থানায় অভিযোগ করলে রামগঞ্জ থানা পুলিশের এস আই কাউসারুজ্জামান সন্ধ্যা ৭টায় স্থানীয় লোকজনের সহযোগিতায় ধর্ষক শোহরাব হোসেনকে নোয়াপাড়া বাজারের একটি দোকান থেকে আটক করে।
এ বিষয়ে জানতে চাইলে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে আমরা এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক শোহরাব হোসেন গ্রেফতার করেছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!