শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায় লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রায়পুরে অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধষ ডাকাতি, আহত ৪-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৭৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১২ জুলাই, ২০১৯, ১:২৪ অপরাহ্ণ

মো: আবদুল কাদের, দৈনিক বাংলার অধিকার,লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রায়পুরে অস্ত্রের মুখে জিম্মি করে এক বাড়িতে দুর্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় মারধরে গৃহকর্তাসহ চার জন আহত হয়। ডাকাতরা টাকা, স্বর্ণালঙ্কারসহ তিন লাখ টাকার মালামাল লুটে নেয় বলে ক্ষতিগ্রস্থ পরিবারের অভিযোগ।
বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার সোনাপুরের বগা রাখালিয়া গ্রামের নুরনবী চৌধুরী বাচ্চুর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটেছে।
ক্ষতিগ্রস্থ পরিবার জানায়, ঘটনার সময় একদল মুখোশধারী ডাকাত নুরনবী চৌধুরীর বাড়িতে হানা দেয়। তারা জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। এসময় অস্ত্রের মুখে জিম্মি করে গৃহকর্তা ও তার স্ত্রী আমেনা বেগমকে বেঁধে মারধর করে টাকা, স্বর্ণসহ মালামাল লুটে নেয়।
পরে পাশের রুমে থাকা গৃহকর্তার তত্ত্বাবধায়ক আবুল কাশেম ও তার স্ত্রী পারুল বেগমকেও মারধর করে ডাকাতরা। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।
সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউছুফ জালাল কিসমত বলেন, ডাকাতির খবর শুনে আমি ক্ষতিগ্রস্থ পরিবারের কাছে গেছি। বিষয়টি প্রশাসনকে জানানো হয়েছে।
জানতে চাইলে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত চলছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!