শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নাটোরের নলডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত-১-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২২২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০১৯, ১০:৫৪ পূর্বাহ্ণ

সুজন কুমার,নাটোর প্রতিনিধি দৈনিক বাংলার অধিকারঃ নাটোরের নলডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় দেবব্রত সরকার অপূর্ব নামে এক কলেজছাত্র নিহত এবং অপর একজন আহত হয়েছে। বৃহস্পতিবার বেলা দুইটার দিকে নলডাঙ্গা উপজেলার জামতৈল এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত অপূর্ব উপজেলার ভূষণগাছা গ্রামের স্কুল শিক্ষক দীপেন্দ্রনাথ সরকারের ছেলে ও নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া এম কে অনার্স কলেজের প্রথম বর্ষের ছাত্র এবং আহত শাহীন ভূষণগাছা পূর্বপাড়ার দীন ইসলামের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, একটার দিকে কলেজ ছুটি হলে অপূর্ব তার মোটরসাইকেল যোগে জামতৈল এলাকায় বিল এলাকায় পৌঁছালে দ্রুত গতিতে একটি কালভার্ট পার হওয়ার পর নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গ ধাক্কা লেগে মোটরসাইকেল সহ পানিতে পড়ে খায়। এতে অপূর্ব এবং শাহীন গুরুতর আহত হয়। আহত অবস্থায় এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং আহত শাহীনের অবস্থার অবনতি হলে দ্রুত তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপূর্বর মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। ময়না তদন্ত শেষে অপূর্বর স্বজনেরা মরদেহ ভূষণগাছায় তার বাড়িতে নিয়ে যায়।
নিহত কলেজছাত্র অপূর্ব’র নিহতের ঘটনায় দিঘাপতিয়া এম কে অনার্স কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুর রাজ্জাক গভীর শোক ও অপূর্বর পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!