শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২ প্রজাপতি মার্কা প্রতীক পেয়েছেন সাভার উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাদিয়া নূর (তনু)
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দিনাজপুরে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল টিআরসি (পুরুষ/নারী) পদে নিয়োগ পরীক্ষা-২০১৯ এর চূড়ান্ত ফলাফল প্রকাশ-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৭১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০১৯, ৭:৩০ পূর্বাহ্ণ

মোঃ নজরুল ইসলাম, দিনাজপুর (সদর) প্রতিনিধি।।

০৯ জুলাই, ১৯ মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টায় দিনাজপুর পুলিশ লাইনস্ হলরুমে দিনাজপুর জেলা পুলিশ আয়োজিত অনুষ্ঠানে পুলিশ কনস্টেবল পদে ৮০ জন নারী-পুরুষ এর চূড়ান্ত প্রার্থীদের তালিকা ঘোষণা করেন দিনাজপুর জেলা পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বিপিএম।

দিনাজপুর জেলা পুলিশ সুপার জনাব সৈয়দ আবু সায়েম বিপিএম প্রেস ব্রিফিং এ বলেন – তোমরা সম্পূর্ণভাবে মেধা, যোগ্যতা ও সততার ভিত্তিতে নির্বাচিত হয়েছো, কোন প্রকার অর্থ প্রদান বা সুপারিশের বিনিময়ে নয়। সুতরাং তোমরা নিজেদের প্রতি সম্পূর্ণ আত্ম-বিশ্বাস রেখে সততার সাথে পেশাগত দায়িত্ব পালনের মাধ্যমে বাংলাদেশ পুলিশের মান সমুন্নত করে দেশকে এগিয়ে নিয়ে যাবে।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার, ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ ও পঞ্চগড় অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন, দিনাজপুর কোতোয়ালী থানার পরিদর্শক (ওসি-তদন্ত) বজলুর রশিদসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ।

জেলা পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বলেন-স্বচ্ছভাবে পুলিশের নিয়োগ সম্পন্ন করা হয়েছে। এখানে কোনো ধরনের অনিয়ম ও দুর্নীতি হয়নি। পুলিশ নিয়োগের ক্ষেত্রে এখন থেকে আর কাউকে দালালের কাছে যেতে হবে না। বর্তমানে নিজের মেধা ও যোগ্যতা থাকলেই পুলিশের চাকুরী পাওয়া যায়। চাকুরী নিতে গেলে কোন টাকা কিংবা কারো সুপারিশ লাগে না।

সাধারণ কোটায় ও অন্যান্য কোটায় চূড়ান্তভাবে সর্বমোট ৮০ জন প্রার্থীর মধ্যে ৫৪ জন পুরুষ ও ২৬ জন নারী প্রার্থীদের পুলিশ কনস্টেবল পদে চূড়ান্ত করা হয়েছে। এর মধ্যে রয়েছে পাঁচ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নারী-পুরুষ। উত্তীর্ণ সকল প্রার্থীদেরকে দিনাজপুর জেলা পুলিশ সুপার ফুল দিয়ে বরণ করেন‌ এবং নিজের হাতে মিষ্টি মুখে তুলে দেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!