বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুরে স্বাধীনতা চিকিৎসকদের সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পাঁচবিবিতে আন্তর্জাতিক মহান শ্রমিক দিবস পালিত পথচারী ও তৃষ্ণার্ত মানুষের মাঝে ঠাণ্ডা শরবত বিতরণ পূবাইলে ডাকাতির প্রস্তুতি কালে ৩ ডাকাত গ্রেফতার রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে মহান মে দিবস পালিত কুড়িগ্রামে তীব্র তাপদাহে জমিতে ধান কাটতে গিয়ে দিনমজুরের মৃত্যু পূবাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত অবশেষে আটক হলো কালীগঞ্জের ৯ মামলার আসামী সেলিম মেম্বারসহ ৬ মামলার আসামী অর্ণব মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে যুবলীগের নেতা সবুজ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সাঈদ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সজিব সীতাকুণ্ডে অনুমোদন না নিয়ে বিষাক্ত কেমিক্যাল দিয়ে সবান তৈরী করায় জরিমানাসহ আটক ১ দাকোপের বাজুয়া চুনকুড়ি দাস পাড়ায় পরকিয়ার জের ধরে মানসম্নান এড়াতে গৃহবধুর অকাল মৃত্যু রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ’কে সুরক্ষিত রাখতে সাংবাদিক সমাজের ঐক্যবদ্ধ হওয়া সময়ের দাবি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন এমপি জোয়াহেরুল ইসলাম-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৬৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৬ জুলাই, ২০১৯, ১:২৪ অপরাহ্ণ

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:-

টাঙ্গাইল-৮ আসনের (সখীপুর-বাসাইল) সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ঢাকার স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন।

এমপি জোয়াহেরুলের পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৩ জুন জাতীয় সংসদ বাজেট অধিবেশনে বক্তৃতা শেষে বাসায় ফেরার পরেই প্রচন্ড জ্বরে আক্রান্ত হন এমপি জোয়াহেরুল। পরদিন ২৪ জুন তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

পরীক্ষা-নিরীক্ষা করার পর তিনি ডেঙ্গুজ্বরে আক্রান্ত বলে জানা যায়। পরে তার ফুসফুস ও কিডনি জটিলতা দেখা দেওয়ায় অবস্থার অবনতি হয়।

গত শনিবার (২৯ জুন) থেকে তিনি আইসিইউ তে রয়েছেন।

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫ আসনের (সদর) এমপি মো. ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৪ আসনের (কালিহাতী) এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী, টাঙ্গাইল-২ আসনের (গোপালপুর-ভূঞাপুর) এমপি তানভীর হাসান ছোট মনিরসহ দলীয় নেতারা তাকে হাসপাতালে দেখতে গেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

পরিবারের পক্ষ থেকে এমপি জোয়াহেরুল ইসলামের স্ত্রী রওশন আরা খান তার রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!