শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২ প্রজাপতি মার্কা প্রতীক পেয়েছেন সাভার উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাদিয়া নূর (তনু) বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চাঁদপুর সদরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁয় ৩৫০ বোতল ফেন্সিডিলসহ মাদক সম্রাজ্ঞী মধু গ্রেফতার-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৭৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৫ জুলাই, ২০১৯, ১২:৪১ অপরাহ্ণ

সোহেল চৌধুরী রানা, নওগাঁ জেলা প্রতিনিধি:-নওগাঁয় ৩৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতারকৃত মাদক সম্রাজ্ঞী মধু বেগম। (লাল গোল চিহ্নিত)।

নওগাঁয় ৩৫০ বোতল ফেন্সিডিলসহ মাদক সম্রাজ্ঞী মধু বেগমকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। সে গাজীপুর জেলার জয়দেবপুর থানার লক্ষীপুরা গ্রামের আবুল হোসেনের স্ত্রী।

শুক্রবার দুপুরে পুলিশ লাইনে, পুলিশ সুপার ইকবাল হোসেন এক সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিওিতে জানতে পায় যে, কয়েকজন মাদক ব্যবসায়ী মান্দার ফেরিঘাটে মাদবদ্রব্য ফেন্সিডিল নিয়ে ঢাকা যাওয়ার জন্য অবস্থান করছিলো।

ডিবির ওসি কেএম, শামসুদ্দিনের নেতৃত্বে এসআই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ বুধবার সকালে মান্দায় এলাকায় অভিযান চালিয়ে ফেরীঘাট এলাকা থেকে ৩টি নীল রঙের জারকিনের মধ্যে অভিনব কায়দায় রাখা ৩৫০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

৩জনের দেয়া তথ্য মোতাবেক গাজীপুর জেলার জয়দেবপুর থানার লক্ষীপুরা গ্রামের আবুল হোসেনের স্ত্রী মধু বেগমকে বৃহস্পতিবার ভোরে নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। সে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আসছিল বলে পুলিশের নিকট স্বীকার করেছে। সে এই মাদক ব্যবসা করে একটি টিন সেড, একটি ৩ তলা ও একটি ৪তলা পাকা বাড়ী নির্মান করেছে বলে এলাকাবাসীরা জানিয়েছে।

এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!