রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
৯০ দশকের মাঠ কাঁপানো জনপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনী প্রবাসে। জাতীয় দলের ৬ জনের ৫ জনই কোয়ান্টামের বাংলাদেশ -ইউএই কুটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি প্রচার শুরু হলো ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় বৃষ্টির জন্য ইসতিসকা’র নামাজ আদায় মতলব উত্তরে বলাইরকান্দি গ্রামে রাস্তা বন্ধ করে ঘর নির্মাণ ফরিদগঞ্জে তা’লীমুল কুরআন নূরানী মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রামগঞ্জে পুলিশ-ডাকাতের গোলাগুলি-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৭৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯, ৫:২০ অপরাহ্ণ

মো: আবদুল কাদের,দৈনিক বাংলার অধিকার,লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে রামগঞ্জ উপজেলার রামনগর গ্রামে বুধবার (০৩জুলাই) গভীর রাতে পুলিশ ও ডাকাতের মাঝে গোলাগুলির ঘটনা ঘটে। এসময় পুলিশ ইউনুছ প্রকাশ ইনু ডাকাত (৩৬),মোঃ কামাল হোসেন (২৯),মোঃ জসিম (২৭))বেলাল হোসেন (২৭) এবং হারুনুর রশিদকে আটক এবং ডাকাতি উপকরন উদ্ধার করেছে।
আটককৃতদের বিরুদ্ধে এস.আই কাউছার হোসেন সুমন বাদি হয়ে ডাকাতি প্রস্তুতি মামলা দায়ের করেছে।
সুত্রে জানায়,উপজেলার চন্ডিপুর ইউপির রামনগর গ্রামের মনির পাটোয়ারী বাড়ির বাগানে ডাকাতের একটি গ্রুপ প্রস্তুতি নিচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে এস.আই মোঃ কাউছার হোসেন সুমন সহ ৪জন পুলিশ অফিসার ও বিপুল পরিমান পুলিশ ঘটনাস্থল ঘেরাও করে।
পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা এলোপাতাড়ি গুলিবর্ষন করে। পরিস্থিতি ভয়াবহ দেখে পুলিশ ৩ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এতে ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় ৫ জনকে আটক করতে সক্ষম হয়। ওসি মোঃ আনোয়ার হোসেন বলেন, আটককৃত ডাকাতদের বিরুদ্ধে বিগত দিনে কয়েকটি মামলা রয়েছে।
আটকের সময় তাদের কাছে থাকা একটি এয়ারগান,২টি বড় রামদা,১টি কাছি এবং লোহা কাটার কেচি উদ্ধার করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!