শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অটোরিকশার দাপটে ভোগান্তিতে জনজীবন সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

৩ বছ‌রে থা‌মে‌নি প‌রিবা‌রের কান্না হ‌লি আটিজা‌মে নিহত সাইফুলের প‌রিবার লা‌শটি পে‌তে চায়-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২১৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১ জুলাই, ২০১৯, ২:২৫ অপরাহ্ণ

মোঃক‌বির উজ্জামান: শরীয়তপুর ন‌ড়িয়া পৌরসভার ক‌লোকা‌ঠি গ্রা‌মের মৃত্যু হা‌সেম চ‌কিদা‌রের পুত্র নিহত সাইফুল চ‌কিদার ঢাকার গুলশান হ‌লি আটিজাম চাংনিছ রেস্টু‌রেন্টু বাব‌চি হিসা‌বে চাক‌রি করত । ৩ বছর আগে জ‌ঙ্গি হামলায় সাইফুল নিহত হয় কিন্তু তার প‌রিবার আজ ও সাইফু‌লের লাশটির অ‌পেক্ষায় কান্নাকা‌টি কর‌ছেন । সাইফুলই ছিল একমাত্র প‌রিবা‌রের আয়ের উৎস । হ‌লি আটিজাম থে‌কে প্র‌তিমা‌সে দশ হাজার টাকা ও স্ত্রী ছ‌নিয়া সেলাই মিসি‌নে কাজ ক‌রে ৩ সন্তান নি‌য়ে কোন রকম ভা‌বে জীবনযাপন কর‌ছেন ।

বড় মে‌য়ে সা‌মিয়া ন‌ড়িয়া ম‌ডেল সরকা‌রি উচ্চ বিদ্যাল‌য়ে ৬ষ্ট শ্রেনী‌তে জিদনী ৪র্থ শ্রেনী‌তে প‌ড়ে । ছে‌লে ; হাচান চ‌কিদার ৩৩ মাস মা‌য়ের সা‌থে থা‌কে । ছে‌লে হাচান চ‌কিদার কেহ বা‌ড়ি‌তে আস‌লে দৌ‌ড়ে গি‌য়ে বাবা ব‌লে কান্নাকা‌টি ক‌রে ।

স্ত্রী ছ‌নিয়া বেগম ব‌লেন সরকার য‌দি আমা‌দের কোন সা‌হিয্য সহ‌যো‌গিতা কর‌তো তাহ‌লে আমার সন্তান‌দের পড়াশুনা ও তা‌দের ভ‌বিষ্যৎ ভাল হত । আমি সরকা‌রের কা‌ছে সা‌হিস্য সহ‌যো‌গিতা চাই। আমার স্বা‌মির লাশ‌টি য‌দি সরকার ফেরত দিত তাহ‌লে আমার সন্তারা তার বাবার কবর‌টি দেখ‌তে পেত ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!