বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও চাল বিতরণ মো: মাসুদ মিয়া,কচুয়া(চাঁদপুর)প্রতিনিধি ॥ চাঁদপুরের কচুয়ায় প্রাকৃতিক দূর্যোগ ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১শ ৪০ জন পরিবারের সদস্যদের মাঝে ঢেউটিন ও জিআর চাল বিতরণ করা হয়েছে। শনিবার উপজেলা প্রশাসনের আয়োজনে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি প্রধান অতিথি হিসেবে এসব বিতরণ করেন। ইউএনও নীলিমা আফরোজের সভাপতিত্বে এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,এ্যাসিল্যান্ড রুমন দে, পৌর মেয়র নাজমুল আলম স্বপন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম ও পিআইও আশিকুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অধিকার ডেক্স / ২৭১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৩০ জুন, ২০১৯, ৯:০৩ পূর্বাহ্ণ

 

মো: মাসুদ মিয়া,কচুয়া(চাঁদপুর)প্রতিনিধি ॥
চাঁদপুরের কচুয়ায় প্রাকৃতিক দূর্যোগ ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১শ ৪০ জন পরিবারের সদস্যদের মাঝে ঢেউটিন ও জিআর চাল বিতরণ করা হয়েছে। শনিবার উপজেলা প্রশাসনের আয়োজনে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি প্রধান অতিথি হিসেবে এসব বিতরণ করেন। ইউএনও নীলিমা আফরোজের সভাপতিত্বে এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,এ্যাসিল্যান্ড রুমন দে, পৌর মেয়র নাজমুল আলম স্বপন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম ও পিআইও আশিকুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!