শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২ প্রজাপতি মার্কা প্রতীক পেয়েছেন সাভার উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাদিয়া নূর (তনু) বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চাঁদপুর সদরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মণিরামপুরে ধান খেতে পড়ে ছিলো অজ্ঞাত রক্তাক্ত লাশ নওগাঁর শেরপুরে র‍্যাবের অভিযানে গাঁজাসহ ২জন গ্রেফতার তীব্র তাপদাহে দিনমজুরের মৃত্যু, অসহায় পরিবারটির পাশে জেলা প্রশাসন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ার শিলাস্থানে অগ্নিকান্ডে ৪টি দোকান পুড়ে ছাই-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫২৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৩০ জুন, ২০১৯, ১২:০৯ অপরাহ্ণ

মো: মাসুদ মিয়া,কচুয়া(চাঁদপুর)প্রতিনিধি ॥
চাঁদপুরের কচুয়া উপজেলার শিলাস্থান জামালিয়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি দোকান পুড়ে ছাই হয়েছে। শনিবার ভোর রাতে ওই বাজারের জামাল হোসেনের মুদি দোকানের বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।
অগ্নিকান্ডে ব্যবসায়ী জামাল হোসেন,দুলাল মিয়ার মুদি-মনিহারী দোকান, আলমগীর হোসেন ও আব্দুল হান্নানের হোটেল দোকান পুড়ে নগদ টাকা,টিভি ফ্রিজ ও মালামালসহ প্রায় ১০লক্ষ টাকার ক্ষতিগ্রস্থ হয়েছে। পরে খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস স্টেশন কর্মী ও এলাকাবাসী প্রায় ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রন আনে। অগ্নিকান্ডে দোকানের মালামাল হারিয়ে ও ঋনের টাকা পরিশোধের চিন্তায় ভেঙ্গে পড়ে ব্যবসায়ীরা । স্থানীয় ইউপি সদস্য কামরুল মজুমদার,সাচার বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো: সোহাগ খান ও যুবলীগ নেতা মাসুদ রানা সহ আরো অনেকে জানান, শিলাস্থান বাজারের বৈদ্যুতিক অগ্নিকান্ডের ঘটনাটি অত্যান্ত দু:খজনক। আমরা এলাকাবাসী চার ব্যবসায়ীর দোকান পুড়ে যাওয়ার দু:খ প্রকাশ করছি। পাশাপাশি তাদের সার্বিক সহযোগিতা প্রদানের জন্য উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের সুদৃষ্টি কামনা করছি।

ছবি : কচুয়ায় আগুনে পুড়ে যাওয়া দোকানঘর।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!