বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিমানবন্দরে বিশ্বের সবচেয়ে ‘বড় টার্মিনাল’ বানাচ্ছে দুবাই লাকসাম কৃষ্ণপুর এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক বৃদ্ধকে গ্রেফতার ফরিদপুরে স্বাধীনতা চিকিৎসকদের সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পাঁচবিবিতে আন্তর্জাতিক মহান শ্রমিক দিবস পালিত পথচারী ও তৃষ্ণার্ত মানুষের মাঝে ঠাণ্ডা শরবত বিতরণ পূবাইলে ডাকাতির প্রস্তুতি কালে ৩ ডাকাত গ্রেফতার রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে মহান মে দিবস পালিত কুড়িগ্রামে তীব্র তাপদাহে জমিতে ধান কাটতে গিয়ে দিনমজুরের মৃত্যু পূবাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত অবশেষে আটক হলো কালীগঞ্জের ৯ মামলার আসামী সেলিম মেম্বারসহ ৬ মামলার আসামী অর্ণব মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে যুবলীগের নেতা সবুজ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সাঈদ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সজিব সীতাকুণ্ডে অনুমোদন না নিয়ে বিষাক্ত কেমিক্যাল দিয়ে সবান তৈরী করায় জরিমানাসহ আটক ১
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

প্রতিপক্ষকে ফাঁসাতে নিজেই ধর্ষিত হয়ে মামলা, আইনজীবীর সহকারীসহ গ্রেফতার-২-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২২৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৮ জুন, ২০১৯, ১০:৩৩ পূর্বাহ্ণ

জামালপুর প্রতিনিধি: জামালপুরের মেলান্দহে নিজেই ধর্ষিত হয়ে প্রতিপক্ষকে ধর্ষণ মামলায় ফাঁসানোর ঘটনায় আইনজীবীর সহকারীসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৮ জুন) সকালে জেলা পুলিশের সম্মেলন কক্ষে পুলিশ সুপার জনাকীর্ণ এক সংবাদ সম্মেলনে চাঞ্চল্যকর এই ঘটনার বর্ণনা দেন।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার দেলোয়ার হোসেন বলেন, মেলান্দহ উপজেলার বংশী বেলতৈল গ্রামের গৃহবধূ গুলেনুর বেগমের সাথে জমি নিয়ে চাচাতো ভাই নুরনবীর সাথে বিরোধ চলে আসছে। তাদেরকে মামলা দিয়ে ফাঁসাতে ব্যর্থ হয়। পরে তাকে ফাঁসাতে জামালপুর জজ কোর্টের আইনজীবী সহকারী (মহুরী) খোশনবী গৃহবধূকে মামলায় জিতিয়ে দেওয়ার জন্য গৃহবধূকে ধর্ষণ মামলা দেওয়ার পরমর্শ দেন।
মহুরীর পরামর্শে এবং তার লোক দিয়েই গৃহবর্ধকে ধর্ষণ করানো হয়। পরে ধর্ষিতা বাদী হয়ে চাচাতো ভাই নুরনবী ও ভগ্নিপতি ছাইরুল ইসলামের বিরুদ্ধে মেলান্দহ থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশী তদন্তে বিষয়টি সন্দেহ হলে বাদীনিকে জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনা ফাঁস করেন এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় আদালতে জবানবন্দি দেন।এই ঘটনার পর মহুরী খোশনবী জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার ভোরে নায়ারণগঞ্জ ফতুল্লা থানার জামতলী থেকে ধর্ষক ফজলকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!