বুধবার, ০১ মে ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সীতাকুণ্ডে অনুমোদন না নিয়ে বিষাক্ত কেমিক্যাল দিয়ে সবান তৈরী করায় জরিমানাসহ আটক ১ দাকোপের বাজুয়া চুনকুড়ি দাস পাড়ায় পরকিয়ার জের ধরে মানসম্নান এড়াতে গৃহবধুর অকাল মৃত্যু রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ’কে সুরক্ষিত রাখতে সাংবাদিক সমাজের ঐক্যবদ্ধ হওয়া সময়ের দাবি পাঁচবিবিতে তৃষ্ণার্থদের শরবত পান করালেন মানবিক কন্যা শিখা মহান মে দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি আইয়ুব আলী ফাহিম ৭ জানুয়ারি অনেক অপকর্ম করেছি, উপজেলা নির্বাচনে করব না: আ. লীগ নেতা পাঁচবিবিতে গাছের ডাল পড়ে পথচারীর মৃত্যু।। রাজারহাট উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনু্ষ্ঠিত জয়পুরহাটে গাঁজা ও নেশার ট্যাবলেটসহ গ্রেপ্তার-৫ তৃষ্ণার্তদের মাঝে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির শরবত বিতরণ জাবি ছাত্রদল নেতা নবীন’র শরবত বিতরণ সাভারে ডিপজল বৃহত্তম পাইকারি মার্কেটে পুরস্কার বিতরণ, মোটরসাইকেল পেয়ে খুশি পোশাক শ্রমিক বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজা সহ তিন জন আটক আইসিটি মামলা থেকে জামিন পেলেন নবীনগরের ৫ সাংবাদিক সোনাইমুড়ীতে তীব্র তাপদাহে শ্রমজীবী মানুষের পাশে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বগুড়ার শেরপুরে মাইক্রোবাসের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২১৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৬ জুন, ২০১৯, ৪:২১ অপরাহ্ণ

বগুড়া প্রতিনিধি :বগুড়া শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়ক পারাপারের সময় মাইক্রোবাসের ধাক্কায় চতুর্থ শ্রেণীর ছাত্র নিহত হয়েছে। আজ (২৬ জুন) বুধবার সকাল সাড়ে ৭ টায় এ ঘটনা ঘটে।
জানাযায়, শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের মদনপুর গ্রামের শাহাদত হোসেনের ছেলে কৃষ্ণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র সেতু তার দাদির হাত ধরে মহাসড়ক পার হওয়ার জন্য দৌড় দেয়। এ সময় একটি দ্রুতগতির মাইক্রোবাস পিছন থেকে ধাক্কা দিলে সেতু ঘটনাস্থলেই নিহত হয়।

শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রতন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছার আগেই নিহতের পরিবারের লোকজন এসে লাশ বাড়িতে নিয়ে যায়। পরে আমরা ঘটনাস্থল থেকে কোন কিছু না পেয়ে চলে আসি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!