রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় বৃষ্টির জন্য ইসতিসকা’র নামাজ আদায় মতলব উত্তরে বলাইরকান্দি গ্ৰামে রাস্তা বন্ধ করে ঘর নির্মাণ ফরিদগঞ্জে তা’লীমুল কুরআন নূরানী মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টাঙ্গাইলের কালিহাতীতে ৬৮৮ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার-২-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৯৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯, ২:০২ অপরাহ্ণ

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি: দৈনিক বাংলির অধিকার:-

টাঙ্গাইলের কালিহাতীর বঙ্গবন্ধু সেতু সড়কের কামাক্ষার মোড় থেকে ৬৮৮ বোতল ফেনসিডিলসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ সিপিসি-২ এর একটি দল।

গ্রেফতারকৃতরা আসামীরা হলো –মিরপুর লালকুঠির মৃত কালু মোল্লার ছেলে মো. আলী (৫৫) ও ফরিদপুরের নগরকান্দার মো: হোসেন সরদারের ছেলে মো. আবীর (১৯)।

সোমবার (২৪ জুন) বিকেল ৫টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার মেজর শিবলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ফেনসিডিলের একটি বড় চালান রাজধানীতে ঢুকতেছে। কিন্তু নির্দিষ্ট সময় পাড় হয়ে গেলেও তাদের কোন সংবাদ না পাওয়ায় সোর্সের দেয়া তথ্য মতে আমরা তাদের খুঁজতে খুঁজতে বঙ্গবন্ধু সেতু সড়কের কামাক্ষার মোড় নামক স্থানে ট্রাকটি দাঁড়িয়ে থাকতে দেখি। একসময় ট্রাকের চালক ও সহযোগী ট্রাকের ভিতরে ঘুমাচ্ছিল। তাদের ঘুম থেকে ডেকে উঠিয়ে জিজ্ঞাসাবাদ করলে এক পর্যায়ে ট্রাকে ড্রাইভারের সিটের পেছনে রাখা ফেনসিডিলের কথা স্বীকার করে। পরে তাদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের নিকট হতে দুইটি মোবাইল ও সঙ্গে থাকা ছয় হাজার সাতশত ৯২ টাকা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে দেশে প্রচলিত মাদক নিয়ন্ত্রণ আইনে মাদক মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণের প্রক্রিয়া চলছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!