রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদগঞ্জে তা’লীমুল কুরআন নূরানী মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুল ছাত্রী ও তার বাবার উপর হামলা-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৪২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৯ জুন, ২০১৯, ৪:৩২ অপরাহ্ণ

কচুয়া (চাঁদপুর)প্রতিনিধি ॥
কচুয়া উপজেলার দেবীপুর গ্রামের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় এক যুবতী স্কুল ছাত্রীকে ও তার অসহায় বাবাকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় হামলার স্বীকার ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে বুধবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছে কচুয়া থানা পুলিশ।
থানায় অভিযোগ ও এলাকা সূত্রে জানা গেছে, উপজেলার দেবীপুর গ্রামের আচার বিক্রেতা মো: এমরান হোসেন গাজীর রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের পড়–য়া অষ্টম শ্রেণী মেয়ে সোমবার সকালে বিদ্যালয় যাওয়ার সময় একই গ্রামের বখাটে আনোয়ার হোসেন ওরফে আনছার আলী তাকে গতিরোধ করে অশ্লীল কথা বলে। এতে বাঁধা দেওয়ায় ওই ছাত্রীকে বখাটে আনোয়ার হোসেন ওরফে আনছার আলী চর থাপ্পর মারে। এসময় ওই ছাত্রী বাড়িতে গিয়ে তার বাবাকে বিষয়টি অবগত করলে তার বাবা এমরান হোসেন আনোয়ার হোসেনের কাছে মারধরের বিষয়ে জানতে চাইলে এতে উত্তেজিত হয়ে এমরানের পেটে ও বাম হাতে দা দিয়ে কুপিয়ে মারাতĄক রক্তাক্ত জখম করে। পরে তাদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে এমরান হোসেনকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
স্থানীয় নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন এলাকাবাসী জানান, আনোয়ার হোসেন ইতিপূর্বে ওই ছাত্রীকে বেশ কয়েকবার কারনে অকারনে মারধর করেছে। তার ভয়ে ওই ছাত্রীর অসহায় পরিবার কিংবা এলাকাবাসী ভয়ে মুখ খোলেনি। যে প্রতিবাদ করে তাকে হামলা মামলা ও প্রান নাশের হুমকি ধমকি প্রদর্শন করে এবং বর্তমানে ওই ছাত্রী ও তার পরিবারকে মারধর করে উল্টো মামলা দিয়ে হয়রানি করার হুমকি ধমকি দিচ্ছে। এদিকে রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রী ও তার অসহায় বাবাকে মারধরে ঘটনায় হামলাকারী আনোয়ার হোসেন, বিল্লাল হোসেন ও ইকবাল হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী।
এব্যাপারে কচুয়া থানার এসআই বাহাউল আলম বলেন, স্কুল ছাত্রীর পক্ষে প্রথমে ইউএনও মহোদয়ের নিকট অভিযোগ দায়ের করে। পরে থানায় অভিযোগ করলে আমি বুধবার সরেজমিনে পরিদর্শন করি। স্কুল ছাত্রীর বাবা মারধরের স্বীকার এবং আনোয়ার গাজী ও হামলার স্বীকার হয়েছে।

কচুয়া : মেয়ের উপর হামলার প্রতিবাদ করায় বখাটের হামলায় আহত এমরান হোসেন গাজী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!