শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা উপজেলা নির্বাচনে অংশ গ্রহন সিলেট বিভাগের বিএনপির ৯ নেতা বহিস্কার পাঁচবিবির বাগজানায়” এমপির “সৌজন্য সফর ও মতবিনিময় ভাই ব্রাদার্স স্পোটিং ক্লাব কর্তৃক আয়োজিত ৪র্থ ফোরচাল টুর্নামেন্ট খেলোয়ারদের কি বল্লেন ইউপি চেয়ারম্যান মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ সাংবাদিক তুষার দাস ও প্রিয়ংকা দাসের একমাত্র কণ্যা তৃধার মুখে ভাত অনুষ্ঠানে প্রীতি ভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দিনাজপুর প্রেসক্লাব ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার আয়োজনে ” কবিতায় বঙ্গবন্ধু ও সাহিত্য সভা ” অনুষ্ঠিত – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫০২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৪৬ অপরাহ্ণ

মো. মিজানুর রহমান (ডোফুরা), স্টাফ রিপোর্টার. দিনাজপুর, মহান শহীদ দিবস ২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মুজিব শতবর্ষ উপলক্ষে দিনাজপুর প্রেসক্লাব (সাহিত্য ও পাঠাগার বিভাগ) ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা-দিনাজপুর এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ” কবিতায় বঙ্গবন্ধু ও সাহিত্য সভা “।

৭ ফেব্রুয়ারি, ২০২০ শুক্রবার বিকেল ৪টায় দিনাজপুর প্রেসক্লাব হলরুমে অনুষ্ঠিত ” কবিতায় বঙ্গবন্ধু ও সাহিত্য সভা ” য় দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্‌সী বাচ্চু এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জাতীয় মহিলা সংস্থার নবাগত চেয়ারম্যান ও দিনাজপুর জেলা মহিলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মেহের সুলতানা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সিনিয়র সাধারণ সম্পাদক ও মুখপাত্র এবং প্রধানমন্ত্রী কর্তৃক পুরস্কারপ্রাপ্ত শিশু সংগঠক মো. মনিরুজ্জামান জুয়েল ও দিনাজপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রতন সিং। স্বাগত বক্তব্য রাখেন সাহিত্য ও পাঠাগার সম্পাদক কাশি কুমার দাস ঝন্টু।

অনুষ্ঠানে প্রধান অতিথিকে ক্রেস্ট ও উত্তরীয় পরিয়ে দেন ” কবিতায় বঙ্গবন্ধু ও সাহিত্য সভা “র সভাপতি ও বিশেষ অতিথি মহোদয়।

কবি নিরঞ্জন হীরার সঞ্চালনায় আলোচনা ও কবিতা পাঠে অংশগ্রহণ করেন বিশিষ্ট কবি মাসুদ মুস্তাফিজ, কলামিষ্ট ও গবেষক মো. জোবায়ের আলী জুয়েল, কাশি কুমার দাস ঝন্টু, কমল কুজুর, ডা. মুহম্মদ শহীদুল্লাহ, মোঃ মিজানুর রহমান (ডোফুরা), মহেন ‌উদ্দিন, তুষার শুভ্র বসাক সহ দিনাজপুরের বিশিষ্ট কবি সাহিত্যিক বৃন্দ এবং সাহিত্য সভায় উপস্থিত ছিলেন দিনাজপুরের কবি-সাহিত্যিক সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি বলেন – ৩০ লক্ষ মানুষের আত্মত্যাগের বিনিময়ে এ দেশ স্বাধীন হয়েছে। বিশ্ব মানচিত্রে আমরা একটি লাল সবুজের পতাকা পেয়েছি। এদেশ কে এগিয়ে নিয়ে যেতে হলে সাহিত্য ও সংস্কৃতি চর্চার বিকল্প নেই । বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাহিত্য চর্চার ক্ষেত্রে যথেষ্ট উৎসাহ প্রদান করতেন।

সাংবাদিক ডোফুরাঃ
০১৭৪০ ৮১৯২০৮
০১৯৭০ ৮১৯২০৮


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!