আজ ৯ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

ফেনী ফুলগাজীতে বন্ধুর চুরি আঘাতে বন্ধু খুন-দৈনিক বাংলার অধিকার

বিশেষ প্রতিনিধি :

প্রেমের কারনে ৪ ডিসেম্বর রাত ৯টায় মাসুদরানা ওরফে মানকি (১৯) নামে এক যুবক বন্ধুর হাতে চুরি আঘাতে খুন হয় বলে খবর পাওয়া যায়। সে আমজাদহাট ইউনিয়নের উত্তর ধর্মপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, জসিম ও মানিক দুই জন বন্ধু ছিল। প্রেমের কারনে দুই জন দুই জনকে সন্দেহ করে আসছে। ঘটনার দিন রাতে বন্ধু জসিম উদ্দিন মুঠোফোনে বন্ধু মাসুদরানাকে আমজাদহাট ইউনিয়নের কিল্লা দিঘীর এলাকা আসতে বলেন। এই সময় দুই বন্ধুর মাঝে কথা কাটাকাটি এক পর্যায় বন্ধু জসিম তার গলা চুরি মেরে পালিয়ে যায়। তার চিৎকারে আশে পাশের লোক জন এসে তাকে উদ্ধার করে ছাগলনাইয়া সরকারী হাসপাতালে নিয়ে আসে। কিন্তু কর্মরত চিকিৎসক তাকে ফেনী সদর হাসপাতালে পাঠিয়ে দেন। ফেনী সদর হাসপাতলে নেওয়ার কিছুক্ষন পর সে মারা যায়।
এই ঘটনা পুলিশ রাতে অভিযান চালিয়ে মুল আসামী একই গ্রামের কফিল উদ্দিনের ছেলে জসিম উদ্দিন (১৮)কে দরবারপুর ইউনিয়নের জগতপুর গ্রামের মসজিদ থেকে ঘুমন্ত অবস্থা আটক করেন।
ফুলগাজী থানার ভারপ্রাপ্ত (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন জানান, আসামী জসিম উদ্দিন কে আমরা আটক করেছি। তিনি আরো জানান, প্রেম সংঘঠিত বিরোধের জেরধরে মানিক খুন হয়। বৃহস্পতিবার ময়নাতদন্তের শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়। আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো করা হয়।

     এই বিভাগের আরোও সংবাদ

আর্কাইভ