আজ ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং

হাজীগঞ্জ প্রেসক্লাব নির্বাচনে সাধারণ সম্পাদক পদ শূন্য ঘোষণা-দৈনিক বাংলার অধিকার

শুক্রবার সন্ধ্যায় হাজীগঞ্জ প্রেসক্লাব নির্বাচনে সাধারণ সম্পাদক পদে এনায়েত মজুমদার প্রার্থীতা প্রত্যাহার করায় পদটি শূন্য ঘোষণা করেছেন নির্বাচন কমিশন। ওই দিন হাজীগঞ্জ প্রেসক্লাব নির্বাচন কমিশনের অস্থায়ী কার্যালয়ে নির্বাচন কমিশনের এক সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয় বলে জানান হাজীগঞ্জ প্রেসক্লাব নির্বাচন কমিশনার ইকবালুজ্জামান ফারুক। তফসীল অনুযায়ী গত ১৩ জুলাই শনিবার হাজীগঞ্জ প্রেসক্লাব নির্বাচন ২০১৯ অনুষ্ঠিত হয়। এর পূর্বে চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণার সময় বেসরকারীভাবে ১৪টি পদের মধ্যে ৯টি পদে বিনা প্রতিদ্বন্দিতায় ৯ জনকে নির্বাচিত ঘোষণা করা হয়।
জানা গেছে, ১৩ জুলাই হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ করে নির্বাচন কমিশন। ৫টি পদের মধ্যে সভাপতি পদে তিনজন একই সমান ভোট পাওয়ায় ফলাফল স্থগিত করে নির্বাচন কমিশন। বাকী চারটি পদে একজন করে ভোটে এগিয়ে থাকলেও সভাপতি পদের জন্য ওইসব পদেরও ফলাফল স্থগিত থাকে বলে জানান নির্বাচন কমিশনার ইকবালুজ্জামান ফারুক।
নির্বাচন কমিশন সূত্রে আরও জানা যায়, ২৬ জুলাই শুক্রবার এনায়েত মজুমদার তার প্রার্থীতা প্রত্যাহার করায় ওই পদ শূন্য ঘোষণা করে হাজিগঞ্জ প্রেসক্লাব নির্বাচন কমিশন। দু-এক দিনের মধ্যেই তফসীল ঘোষণার মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানান হাজীগঞ্জ প্রেসক্লাব নির্বাচন কমিশনার ইকবালুজ্জামান ফারুক।

     এই বিভাগের আরোও সংবাদ