আজ ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং

নাটোর জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির পরিচিতিসভা অনুষ্ঠিত-দৈনিক বাংলার অধিকার

সুজন কুমার,নাটোর প্রতিনিধি দৈনিক বাংলার অধিকারঃ নাটোরে নবগঠিত জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার দুপুরে শহরের আলাইপুর হাফরাস্তায় দলের অস্থায়ী কার্যালয়ে খালেদা জিয়ার মুক্তি, সংগঠনকে শক্তিশালী ও সাংগঠনিক শক্তি বৃদ্ধির লক্ষ্যে এ সভার আয়োজন করা হয়। বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও নাটোর জেলা বিএনপি’র সাবেক সভাপতি অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু সভায় উপস্থিত ছিলেন।

এ সময় দুলু তার বক্তব্যে বলেছেন, ‘চিকিৎসার অবহেলায় জেলখানায় বিএনপি নেত্রী খালেদা জিয়ার মৃত্যু হলে দেশের জনগণ বর্তমান সরকারকে ছেড়ে দেবে না। এজন্য বর্তমান সরকারই দায়ী থাকবে। ক্ষমতাসীন সরকার খালেদা জিয়াকে মুক্তি দেবে না। তাই দলকে তৃণমূল পর্যায় থেকে শক্তিশালী করে গড়ে তুলে জোরদার আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে নেত্রীকে মুক্ত করতে হবে।’ জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির আহ্বায়ক আমিনুল হকের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ শাহীন শওকত, জেলা আহ্বায়ক কমিটির সদস্য সচিব রহিম নেওয়াজসহ অন্যান্যরা।

সভায় জানানো হয় আমিনুল হককে আহ্বায়ক, কাজী শাহ আলমকে যুগ্ম আহ্বায়ক, রহিম নেওয়াজকে সদস্য সচিব এবং অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে ১ নং সদস্য করে ৪৩ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি আগামী তিন মাসের মধ্যে ওয়ার্ড, ইউনিয়ন, পৌর, থানা কমিটি গঠন করে কাউন্সিলের মাধ্যমে শাক্তিশালী নেতৃত্ব গঠন করবে।

     এই বিভাগের আরোও সংবাদ