পটুয়াখালীর বাউফল উপজেলায় স্বেচ্ছাসেবকলীগের রজত জয়ন্তী উদযাপন-দৈনিক বাংলার অধিকার

0
39

সুভাস দাস ( পটুয়াখালী) জেলা প্রতিনিধি, দৈনিক বাংলার অধিকার: পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিচ তে শ্রদ্ধা নিবেদন , প্রতিষ্ঠা বার্ষিকীর কেট কাটা, আনন্দর‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে শেখ হাসিনার হাতে গড়া সংগঠন বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগের রজত জয়ন্তী উদযাপন করেন বাউফল উপজেলা স্বেচ্ছাসেবকলীগ।

শনিবার (২৭জুলাই) সকাল ১০টার দিকে বাউফল উপজেলা আওয়ামীলীগ কার্যালয় (জনতা ভবন) এ সংগঠনটির রজত জয়ন্তী উদযাপন অনুষ্ঠান মালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ, আর্ন্তজাতিক বিষায়ক উপকমিটির সদস্য রায়হান সাকিব। বাউফল উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হারুন অর রশিদ খাঁনের সভাপতিত্বে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন কেন্দীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য মাখন চন্দ্র রায়।

এসময় বিশেষ অতিথি বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাউফল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন।
সভা পরিচালনা করেন বাউফল উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক রিয়াজুল হক সকিদার।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় রায়হান সাকিব বলেন,‘ দীর্ঘ ২৫বছর যাবৎ বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগ জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে সকল আন্দোলন সংগ্রাম সফল করেছে। দেশের উন্নয়নে স্বেচ্ছাসেবকলীগ অগ্রাণী ভূমিকা পালন করছেন। তিনি আরো বলেন, বাউফল উপজেলা স্বেচ্ছাসেবকলীগ অত্যন্ত শক্তিশালী ও সুসংগঠিত। আগামী দিনেও ঐক্যবদ্ধ ভাবে বাউফল উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে রাজপথে থাকবে।

এসময় আরো বক্তব্য রাখেন বাউফল উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমন্ডার সামসুল আলম মিয়া, বাউফল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, বাউফল উপজেলা যুবলীগের সভাপতি শাহাজাহান সিরাজ, বাউফল উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ, বাউফল স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ও চন্দ্রদ্বীপ ইউপি চেয়ারম্যান এনামুল হক আলকাছ মোল্লা প্রমূখ।