আজ ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং

কচুয়ায় নব নির্বাচিত ইউপি সদস্য ও উত্তর পালাখাল বাজার সভাপতি-সম্পাদককে সংবর্ধনা-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ মিয়া,কচুয়া(চাঁদপুর) প্রতিনিধি ॥
চাঁদপুরের কচুয়া উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নব নির্বাচিত ইউপি সদস্য মো: মামুনুর রশিদ ও উত্তর পালাখাল দৈনিক বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির নয়া সভাপতি বাবুল সর্দার ও সাধারন সম্পাদক আব্দুর রহমানকে সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা দেয়া হয়েছে। ২৭ জুলাই শনিবার সন্ধ্যায় উত্তর পালাখাল মোড়ে অস্থায়ী কার্যালয়ে এ সংবর্ধনা সভার আয়োজন করা হয়। নব নির্বাচিত সভাপতি ও সম্ভাব্য ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী মো: বাবুল সর্দারের সভাপতিত্বে ও পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব নির্বাচিত ইউপি সদস্য মামুনুর রশিদ। বক্তব্য রাখেন, বিদায়ী সভাপতি ডা: গোলাম মোস্তফা,বর্তমান সাধারন সম্পাদক আব্দুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ডা: কৃষ্ণ চন্দ্র দাস,যুবলীগ নেতা সাইদুর রহমান মজুমদার,সমাজ সেবক সুজাত আলী,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোজাম্মেল তালুকদার,সাবেক সভাপতি ওয়ালী উল্যাহ প্রধান,স্বেচ্ছাসেবক লীগ নেতা বাপ্পি সর্দার প্রমুখ।
সভায় বক্তারা ও ব্যবসায়ীগণ নব নির্বাচিত উত্তর পালাখাল মোড় ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মো: বাবুল সর্দার ও সাধারন সম্পাদক আব্দুর রহমানসহ দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের কাছে ব্যবসায়ীদের সার্বিক নিরাপত্তা নিশ্চিতকরণ,ব্যবসায়িক কার্যক্রম বৃদ্ধি,মোড়ের সুনাম,সুখ্যাতি ধরে রাখা, চুরি-ছিনতাই ও ডাকাতি রোধে পাহারাদার নিয়োগসহ সার্বিক বিষয়ে সহযোগিতা কামনা করেন। এসময় নব নির্বাচিত নেতৃবৃন্দকে বিদায়ী সভাপতি ডা: গোলাম মোস্তফা,মালিক পক্ষ থেকে কেফায়েত উল্যাহ,আব্দুল মালেক,ব্যবসায়ীবৃন্দ, ছাত্রলীগ নেতৃবৃন্দ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান এবং উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

কচুয়া : কচুয়ার পালাখাল মডেল ইউনিয়নে নব নির্বাচিত ইউপি সদস্য মামুনুর রশিদ ও উত্তর পালাখাল মোড়ের নব নির্বাচিত বাবুল সর্দার ও সাধারন সম্পাদক আব্দুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানান ব্যবসায়ী নেতৃবৃন্দ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

     এই বিভাগের আরোও সংবাদ