আজ ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং

রায়পুরে মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন, সভাপতি বিল্লাল, সম্পাদক আলমগীর-দৈনিক বাংলার অধিকার

মো: আবদুল কাদের,লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষীপুরের রায়পুর উপজেলার মাধ্যমিক শিক্ষক সমিতি নির্বাচন বৃহস্পতিবার বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। নির্বাচনে চরলক্ষ্মী জনতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বিল্লাল হোসেন সভাপতি ও লুধুয়া এমএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
রায়পুর এল.এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হয়। গণনা শেষে বিকেলে ফলাফল ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ কে এম সাইফুল হক।
দীর্ঘ ২৫ বছর পর এ উপজেলায় শিক্ষক সমিতি নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় শিক্ষকদের মাঝে ব্যাপক উৎসাহ লক্ষ করা গেছে।
এছাড়া সহ-সভাপতি পদে মোরশেদ নুরন্নবী পাটওয়ারী, মোঃ জহিরুল ইসলাম, মোঃ হুমায়ুন কবির, রিয়াজ উদ্দিন চৌধুরী, মিজানুর রহমান ও মোঃ আব্দুর রহিম, যুগ্ন সাধারণ সম্পাদক পদে মোঃ হারুনুর রশিদ ও মোঃ মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ গোলাম মোস্তফা ও মোঃ জিয়াউল হক, সহ-সাংগঠনিক সম্পাদক পদে মোঃ দেলোয়ার হোসেন, অর্থ সম্পাদক পদে আবু সায়েম চৌধুরী, শিক্ষা সম্পাদক পদে দেলোয়ার হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে মো: ফিরোজ আলম, ধর্ম বিষয়ক সম্পাদক পদে মোঃ ইমাম হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে সুমা ভৌমিক নির্বাচিত হন।
২৫টি এম.পিও ভুক্ত মাধ্যমিক বিদ্যালয়ের ২৯২ জন শিক্ষকের মধ্যে ২৮৮ জন শিক্ষক ভোট দিয়ে আগামী ৩ বছরের জন্য তাঁদেরকে নির্বাচিত করেন।
ফলাফল ঘোষণার সময় রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিল্পী রাণী রায়, হায়দরগঞ্জ মডেল কলেজের অধ্যক্ষ ড. এ.কে.এম ফজলুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট মারুফ বিন জাকারিয়া, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহজাহান, সাবেক পৌর মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ কামাল হোসেন, রামগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মিজানুর রহমান ভূঁইয়া উপস্থিত ছিলেন।

     এই বিভাগের আরোও সংবাদ