আজ ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং

মাদারীপুর জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন বায়েজিদ হাওলাদার: কাল‌কি‌নি‌তে আনন্দ মি‌ছিল

রতন দে,মাদারীপুর প্র‌তি‌নি‌ধিঃ
দলীয় আদর্শ ও গঠনতন্ত্র ভঙ্গের অভিযোগে মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর মাহমুদ আবিরকে দলীয় পদ থেকে অব্যাহতি দিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের কার্য-নির্বাহী কমিটি। একই সাথে বায়েজিদ হাওলাদারকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়েছেন। এই সংবাদে কালকিনি উপজেলা কমিটি আনন্দ মিছিল ও মিস্টি বিতরণ করেছে।
বায়েজিদ হাওলাদার এর আগে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। বৃহস্পতিবার সকালে মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন। তিনি এসময় কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি সাংবাকিদের সরবরাহ করেন।
উপজেলা কমিটির সদ্য বিদায়ী সভাপতি অ‌হিদুজ্জামান বু‌লেট বলেন, কেন্দ্রের সিদ্ধান্তই চুড়ান্ত। কেউ দলের আইন ভাঙ্গলে তাকে তার শাস্তি পেতেই হবে। ছাত্রলীগ একটি আদর্শিক দল, এখানে স্বজনপ্রীতি আর নৌকার বিরুদ্ধে অবস্থানকারীর জায়গা হবে না। আমি নিজে অন্যায় করলেও শাস্তি মাথা পেতে নিবো।
সকাল সা‌ড়ে ১১টায় কালকিনি উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্ত্ব‌রে শেষ হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন কালকিনি উপজেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি অহিদুজ্জামান বুলেট, সাধারণ সম্পাদক রুহুল আমীন সুজন, ছাত্রলীগ নেতা বদিউজ্জামান বাকা‌মিন খান, ইফতেখার আলম রিশাদ, পলাশ বেপারী, এস.এম তুহিন,হাসানাত সরদার প্রমুখ। এসময় বক্তরা নতুন সাধারণ সম্পাদকের স্বাগত জানিয়ে দলকে সু-সংগঠিত করার আহবান জানান।

     এই বিভাগের আরোও সংবাদ