আজ ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং

টাঙ্গাইলের গোপালপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী দিলেন এমপি ছোট মনি-দৈনিক বাংলার অধিকার

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:-

টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার ঝাওয়াইল ও হেমনগর ইউনিয়নের বন্যার্তদের মধ্যে বুধবার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় প্রথমে সোনামুই বাজার এবং পরে নলিন বাজারে সহস্রাধিক ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে চাল, ডাল, নুন, তেল, চিড়া, মোমবাতিসহ প্রয়োজনীয় সামগ্রী প্যাকেজ আকারে বিতরণ করা হয়।

একই সময় ত্রাণ কার্যক্রমের সাথে সমন্বয় রেখে উপজেলা স্বাস্থ্য বিভাগ দুঃস্থ ও বণ্যার্তদের মধ্যে জরুরী ওষুধপত্র ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করেন।

ত্রান বিতরণে প্রধান অতিথি ছিলেন এমপি ছোট মনির। বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস, থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান।

উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলীম আল রাজী, আওয়ামী লীগ সম্পাদক সাইফুল ইসলাম সুরুজ, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, ঝাওয়াইল ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, হেমনগর ইউপি চেয়ারম্যান রওশন খান আইয়ুব, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার গিয়াসউদ্দীন আহমেদ, ট্যাগ অফিসার ইসমাইল হোসেন প্রমুখ আওয়ামী লীগের নেত্রী স্থানীয় নেতা কর্মী বৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

     এই বিভাগের আরোও সংবাদ