গাইবান্ধায় ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে তিনব্যক্তি হাসপাতালে-দৈনিক বাংলার অধিকার

0
29

রাকিবুল ইসলাম,গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় ডেঙ্গুজ্বরের প্রাদুর্ভাব দেখা দিয়েছে। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিন ব্যক্তি।
২৪ জুলাই বুধবার বিকেলে গাইবান্ধা সদর হাসপাতালে বিষয়টি গণ মাধ্যমকে জানানো হয়েছে।

আক্রান্তরা হলেন, গাইবান্ধা শহরের বানিয়ারজান এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে রাশেদুল ইসলাম(২২), মমিনপাড়ার আব্দুল জলিলের মেয়ে প্রিয়া আকতার(২০) এবং সুন্দরগঞ্জ উপজেলার শিবরাম গ্রামের মিঠু খন্দকারের ছেলে সাগর খন্দকার(১৯)।

হাসপাতালের তত্বাবধায়ক মাহফুজার রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গত সোমবার(২২ জুলাই) সাগর নামের এক যুবক প্রচন্ড জ্বর ও মাথা ব্যাথায় আক্রান্ত হয়ে জেলা সদর হাসপাতালে আসেন। তিনি ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকুরি করেন। সেখানেই তিনি মূলত ডেঙ্গুতে আক্রান্ত হন। পরে তার রক্ত পরীক্ষা নিরীক্ষা করে নিশ্চিত হওয়া গেছে তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এছাড়া, শহরের মমিন পাড়ার বাসিন্দা প্রিয়া আকতার কয়েকদিন আগে ঢাকায় তার বোনের বাড়ীতে বেড়াতে গিয়ে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বাড়ী ফিরে আসেন। মঙ্গলবার (২৩ জুলাই) প্রিয়া হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

হাসপাতালের টিএস শাহিন আরও জানান, শহরের বানিয়ারজান এলাকার রাশেদুল নামের এক যুবক ঢাকায় পড়ালেখা করেন। তিনি গত কয়েকদিন আগে জ্বরে আক্রান্ত হয়ে বাড়ী আসেন।
গত মঙ্গলবার (২৩ জুলাই) তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনিও ডেঙ্গুজ্বরে আক্রান্ত। তবে আক্রান্ত তিনজনেই বর্তমানে আশঙ্কামুক্ত।