আজ ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং

লক্ষ্মীপুরে গৃহবধুকে গণধর্ষন আটক-৩-দৈনিক বাংলার অধিকার

মো: আবদুল কাদের,দৈনিক বাংলার অধিকার,লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে এক গৃহবধুকে গণধর্ষনের অভিযোগে সদর উপজেলার চর আলী হাসান এলাকার রফিকুল ইসলাম ব্যাপারির ছেলে বাহার, দেলোয়ার হোসেনের ছেলে আল আমিন, ও আবু তাহেরের ছেলে সাকিলকে আটক করে পুলিশ সোপর্দ করেছে স্থানীয়রা।
বুধবার (২৪ জুলাই) দুপুরে স্থানীয় মেম্বার স্বপনের নেতৃত্বে এলাকাবাসী সদর উপজেলার চল আলী হাসান এলাকা থেকে তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।
পুলিশ ও স্থানীয়রা জানান, গত শনিবার (২২ জুন) গৃহবধু তার বাপের বাড়ি থেকে স্বামীর বাড়ি শাকচর এলাকায় যাচ্ছিলো। এসময় সাইফিয়া দরবার শরিফ এলাকায় পৌঁছালে ওই গৃহবধুকে একা পেয়ে জোরপূর্বক পাশ^বর্তি বাগানে নিয়ে ধর্ষন করে বাহার, আল আমিন, সাকিল ও বাদশা।
এসময় মোবাইল ফোনে ধর্ষনের ভিডিও ধারন করে এবং বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখায়।
এতেও ক্ষান্ত হয়নি ধর্ষকরা। গৃহবধুর মুঠোফোনে কল দিয়ে পুনরায় দেখা করার জন্য চাপ সৃষ্টি করেন বাদশা। অন্যথায় ধারনকৃত ভিডিও গুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখায়।
এক পর্যায়ে বিষয়টি গৃহবধুর স্বামীর বাড়িতে জানা জানি হয়। পরে শুশুর বাড়ির লোকজন স্থানীয় ইউনিয়ন সদস্য কে বিষয়টি জানান। পরে ইউপি সদস্য অভিযুক্ত চারজনের মধ্যে তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।
এ বিষয়ে ইউনিয়ন সদস্য স্বপন জানান, বিষয়টি জানান পর অভিযুক্ত চারজনের মধ্যে তিনজন ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।
এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া বলেন, গৃহবধুকে গণধর্ষনের অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় গৃহবধুর স্বামী বাদী হয়ে থানায় একটি ধর্ষনের মামলার প্রস্তুতি চলছে। বাকী একজনকে আটকের চেষ্টা চলছে।

     এই বিভাগের আরোও সংবাদ