আজ ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং

ত্যাগী ও পরীক্ষিত সুস্থধারার পরিচ্ছন্ন বঙ্গবন্ধুর সৈনিক মাস্টার মজিব, সদর ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী-দৈনিক বাংলার অধিকার

গাজী মোঃ হানিফ : সোনাগাজী (ফেনী) প্রতিনিধি, দৈনিক বাংলার অধিকার।

বাংলাদেশ আওয়ামীলীগ সোনাগাজী সদর ইউনিয়ন সম্মেলন-২০১৯ইং ২৪ জুলাই ২০১৯ বুধবার অনুষ্ঠিত হতে যাচ্ছে । এতে মোঃ মজিবুল হক (মাস্টার মজিব) সোনাগাজী সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে পদপ্রার্থী,

আওয়ামীলীগ পরিবার থেকে উঠে আসা মজিবুল হক ১৯৯২ সালে ফেনী সরকারি কলেজ থেকে বিএ পাশ করেন, শিক্ষকতা পেশার মাধ্যমে কর্মজীবন শুরু করেন। ১৯৮৬ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত সোনাগাজী থানা ছাত্রলীগের সদস্য ছিলেন, ১৯৯০ সাল থেকে ১৯৯২ সাল পর্যন্ত ফেনী সরকারি কলেজ ছাত্রলীগের সদস্য ও ১৯৯৫ সাল থেকে ২০০৭ পর্যন্ত সোনাগাজী সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

২০০৮ সাল থেকে অধ্যাবধি সোনাগাজী উপজেলা যুবলীগের সহসভাপতির দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করছেন। তিনি ২০১৬ সালে ফেনী জেলা যুবলীগের কাউন্সিলর এবং বর্তমানে উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত প্রচার সম্পাদক ।

তিনি রাজনীতির পাশাপাশি সামাজিক সাংস্কৃতিক কর্মকান্ডে সক্রিয় ভুমিকা পালন করেন। তিনি সদর ইউনিয়নের হাজীপাড়া সমাজ পরিচালনা (পঞ্চায়েত) কমিটির সাধারণ সম্পাদক হিসেবে বর্তমানে দায়িত্বে রয়েছেন।

১৯৯০ সালের গণআন্দোলন থেকে শুরুকরে অধ্যাবধি সকল আন্দোলন সংগ্রামে একজন মজিব আদর্শের লড়াকু কর্মী হিসেবে রাজপথে সক্রিয় ছিলেন।

তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।

     এই বিভাগের আরোও সংবাদ