আজ ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং

স্বপ্নের পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে গুজবে কেউ কান দিবেন না ও সমাজে বিভ্রান্ত সৃষ্টি করবেন না প্রচারে পটুয়াখালী পুলিশ সুপার – দৈনিক বাংলার অধিকার

সুভাষ দাস ( পটুয়াখালী) জেলা প্রতিনিধি, দৈনিক বাংলার অধিকার: স্বপ্নের পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে এই গুজবে কেউ কান দিবেন না প্রচারে পটুয়াখালী পুলিশ সুপাবর ( পটুয়াখালী) সদর পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে এটি একটি গুজব” এ গুজবে বিভ্রান্ত হবেন না, আইন হাতে তুলে নিবেন না, ছেলে ধরা ও গলাকাটা সন্দেহ হলে পুলিশকে খবর দিন, সেবা নিন ভালো থাকুন প্রভৃতি শ্লোগান নিয়ে। পটুয়াখালী জেলা পুলিশ পটুয়াখালীর, নিউমার্কেট, বাস স্ট্যান্ড ও লঞ্চঘাটসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে। সভা ও লিফলেট বিতরন কার্যক্রম শুরু করেছেন। ২২ জুলাই সোমবার বিকাল ৫টায় পৌর নিউমার্কেট মোড়ে ‘পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে এটি একটি গুজব, এ গুজবে বিভ্রান্ত হবেন না, আইন হাতে তুলে নিবেন না, ছেলে ধরা ও গলাকাটা সন্দেহ হলে পুলিশকে খবর দিন, সেবা নিন ভালো থাকুন প্রভৃতি শ্লোগান নিয়ে এক সভার আয়োজন করে পটুয়াখালী জেলা পুলিশ।

এ সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান। তিনি বলেন, পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে এটা সম্পূর্ন মিথ্যা এবং গুজব ছড়ানো হচ্ছে। আধুনি বিজ্ঞানের যুগে মাথা ও রক্ত লাগবে এটা সচেতন মানুষ বিশ্বাস করে না এবং করবেও না। সমাজে কোন ঘটনা ঘটলে সবার আগে জানে নাগরিকরা। তাই কোন জায়গায় বা স্থানে ছেলে ধরা বা অপরিচত মানুষ দেখা গেলে পুলিশকে খবর দেয়ার জন্য জনগনের প্রতি আহবান জানান। আইন নিজের হাতে তুলে না নেওয়ারও আহবান জানান। এ গুজব আতঙ্ক নিরসনে সচেতন সমাজকে এগিয়ে আসারও আহবান জানান পুলিশ সুপার। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জসীম উদ্দিন, সহকারী পুলিশ সুপার বেল্লাল হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান ও পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ ওমর ফারুক ভূইয়াসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

     এই বিভাগের আরোও সংবাদ