কচুয়ায় পালাখাল জনতা ব্যাংক শাখার প্রিন্সিপাল অফিসারের বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠান-দৈনিক বাংলার অধিকার

0
136

মো: মাসুদ মিয়া,কচুয়া(চাঁদপুর)প্রতিনিধি ॥
চাঁদপুরের কচুয়ায় জনতা ব্যাংকের প্রিন্সিপাল অফিসারের বিদায় সংবর্ধনা ও বরণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলা পালাখাল জনতা ব্যাংক লিমিটেড শাখার আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় পালাখাল শাখার প্রিন্সিপাল অফিসার মো: শরীফ হোসেনকে বিদায় সংবর্ধনা ও নবাগত অফিসার মোফাক্ষার হোসেনকে ফুল দিয়ে বরণ করা হয়।
ইউপি চেয়ারম্যান মো: ইমাম হোসেন সোহাগের সভাপতিত্বে ও ব্যাংক কর্মকর্তা তানিম হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জনতা ব্যাংক চাঁদপুর জেলার এরিয়া ইনচার্জ ও সহকারী মহাব্যবস্থাপক মো: শাহ আলম মজুমদার।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পালাখাল জনতা ব্যাংক শাখার সহকারী ব্যবস্থাপক নির্মল চন্দ্র সরকার,রহিমানগর জনতা ব্যাংক অফিসার এটিএম ফয়েজ,কচুয়া শাখা অফিসার পলাশ সরকার,আপ ম্যানেজার মহিউদ্দিন হোসেন, পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মামুন ভূইয়া,ইউপি সদস্য সফিউল খান প্রমুখ। পরে বিদায়ী অফিসার মো: শরীফ হোসেন ও নবাগত অফিসার মো: মোফাক্ষার হোসেন গ্রাহকদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। এসময় অনুষ্ঠানে জনতা ব্যাংক লিমিটেড শাখার গ্রাহক,রাজনৈতিক,সামাজিক সংগঠন ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।