আজ ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ৫ই এপ্রিল, ২০২০ ইং

নাটোরে নানা কর্মসূচির মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত-দৈনিক বাংলার অধিকার

সুজন কুমার,নাটোর প্রতিনিধি দৈনিক বাংলার অধিকারঃ নাটোরে নানা কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে। রবিবার সকাল ৯ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়। সকাল সোয়া নয়টার দিকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয় এরপরে কান্দি ভিডুয়া দলীয় কার্যালয়ে ৭০ পাউন্ড একটি কেক কাটা হয়। সকাল দশটার দিকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি নাটোরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবারো দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।
এতে অংশগ্রহণ করেন নাটোর সদর আসনের সংসদ সদস্য ও সম্পাদক শফিকুল ইসলাম শিমুল, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, নাটোর জজ কোর্টের পিপি ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট সিরাজুল ইসলাম, সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু, পৌর আওয়ামী লীগের সভাপতি অপূর্ব চক্রবর্তী, সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল সহ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
দিবসটি বাঙালি জাতির জীবনে অত্যন্ত গৌরবের। বাংলাদেশ আওয়ামী লীগ প্রতি বছরের ন্যায় এই বছরও দিবসটি যথাযথ মর্যাদায় পালন করছে। বিকেলে দলের কার্যালয়ে আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

     এই বিভাগের আরোও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০