শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সুনামগঞ্জের দোয়ারাবাজারে ধর্ষিত কিশোরীকে ৯দিনে ও উদ্ধার করতে পারেনি পুলিশ সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নিহত দুই সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বড়লেখা পাবলিকেশন সোসাইটির উদ্যোগে দিনমজুর কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৪৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৮ এপ্রিল, ২০২০, ১:৩৪ অপরাহ্ণ

ফায়সাল মাহমুদ::মহামারি করোনার প্রভাবে দেশ-বিদেশের লাখ লাখ মানুষ আজ কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপন করছে। কর্মহীন হয়ে পড়েছে দিনমুজুর থেকে শুরু করে মধ্যবিত্ত পরিবারের চাকুরে ও ব্যবসায়ীরাও। এ সংকট মোকাবেলায় বড়লেখার কর্মহীন অমাবস্যার মতো অন্ধকারে দিশেহারা অসহায় মানুষের পাশে দাড়িয়েছে বড়লেখা পাবলিকেশন সোসাইটি।

সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাহতাব আল মামুন এর উদ্যোগে ও প্রবাসী শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতায় সোমবার (৭ এপ্রিল) পুরো উপজেলার বিভিন্ন গ্রামে খাদ্য সামগ্রী বিতরণ করে এ সংগঠন।

বিতরণপূর্বে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা আব্দুল আহাদ,স্থায়ী পরিষদ এর সমন্বয়ক খায়রুল ইসলাম, সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহমান,সাধারণ সম্পাদক রুবেল হোসেন, সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ তুহেল, সহকারী সাংগঠনিক সৈয়দ আব্দুস সামাদ,প্রচার সম্পাদক আব্দুল হালিম,অর্থ সম্পাদক মিজানুর রহমান। সংগঠনের প্রধান উপদেষ্টা আব্দুল আহাদ তার বক্তব্যে বলেন,পাবলিকেশন সোসাইটির মাধ্যমে বড়লেখা উপজেলার অসহায় দরিদ্রদের মধ্যে করোনা ভাইরাসের দুঃসময়ে সংগঠন যথাসাধ্য চেষ্টা করেছে অসহায় মানুষদের পাশে দাড়াতে এবং যে-সব প্রবাসী অর্থ দিয়ে সহযোগিতা করেছেন সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয় সংগঠনের ভূয়সী প্রশংসা করেন তিনি।

ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহমান তার বক্তব্যে
উপজেলা জোরে এই খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়ার জন্য সোসাইটির প্রতিষ্টাতা চেয়ারম্যান মাহতাব আল মামুনের কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেন, পাশাপাশি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান প্রবাসী যারা এই খাদ্য সামগ্রীতে আর্থিক সহায়তা প্রদান করে সহযোগিতা করেছেন


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!