বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ষাট পরিবারকে ত্রাণ দিল মানবতার সৈনিক >>dainikbanglarodhikar

অধিকার ডেক্স / ৩৫৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০, ৬:৫৩ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধিঃ করোনা ভাইরাসের প্রভাবে নীলফামারীর সুবর্ণখুলী গ্রামে কর্মহীন হয়ে পড়া ৬০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে মানবতার সৈনিক সংগঠন।

শুক্রবার(৩ মার্চ) মানবতার সৈনিক সংগঠনের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

ত্রাণ বিতরণের বিষয়টি নিশ্চিত করে সংগঠনের সদস্য সুদেব রায় বলেন, করোনা ভাইরাসের প্রভাবে আমাদের গ্রামের দিনমজুরসহ নিম্ন আয়ের মানুষেরা যাতে ঠিক ভাবে খেতে পারে,সেজন্য আমাদের এ ত্রাণ বিতরণ।এতে প্রত্যেক পরিবারের জন্য পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, এক কেজি আটা, এক কেজি আলু, এক কেজি লবণ ও সাবান একটি করে দেয়া হয়।

তিনি আরো বলেন, করোনার প্রভাবে গ্রামে কর্মহীন হয়ে পড়া দিনমজুরসহ নিম্ন আয়ের মানুষের কাছে আমরা ত্রাণ সহায়তা পৌঁছে দিচ্ছি।প্রয়োজনে আরও ত্রাণ সামগ্রী আমরা দিবো।মানবতার সৈনিক বলতে গেলে এটা আমাদের পারিবারিক সংগঠন।আমরা এ সংগঠনের উদ্যোগে বিভিন্ন সময় সামাজিক কার্যক্রম করে থাকি।এবারও তার ব্যতিক্রম করিনি।

এসময় সংগঠনের সদস্য রনজিৎ রায়, বিমল রায়, মিনাল কান্তি রায়, দিপক রায়, সাগর রায়, সুদেব রায়, বিপু রায়, উজ্জ্বল, তাপস, তৌহিদুল, জিয়া, অপুর্ব রায় ও তপু রায়
উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!