বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ইউনাইটেড ট্রাষ্টের উদ্যোগে হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫২০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০, ৪:৫১ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ ছাগলনাইয়া উপজেলাধীন ১০ নং ঘোপাল ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ইউনাইটেড ট্রাষ্ট এর উদ্যোগে বৃহস্পতিবার (২ এপ্রিল) করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ৬১২টি গরীব ও অসহায় পরিবার’র মধ্যে চাল, আটা, ডাল, আলু, পেঁয়াজ, লবন, তেল ও সাবানসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ইউনাইটেড ট্রাষ্ট’র ফেনী জেলা সমন্বয়কারী মোহাম্মদ ফয়সাল ভুঁইয়া এই বিতরণ কার্যক্রম শুরু করেন। করোনা ভাইরাসে আতঙ্ক নয় সচেতনতার মাধ্যমেই “প্রতিরোধ” করতে হবে এই প্রতিপাদ্যকে সামনে রেখে ওয়াহিদুর রহমান স্বাস্থ্যকেন্দ্রের সংলগ্ন খাদ্য সামগ্রী বিতরণ শুরু করা হয়। ইউনাইটেড ট্রাস্টের পক্ষ থেকে ইউনিয়ন বাসির উদ্দেশ্যে মোঃ ফয়সাল ভুঁইয়া বলেন, অকারনে বাড়ির বাহিরে বের হবেন না। সমাজিক দূরত্ব বজায় রাখুন। ঘরে থাকুন, নিজ পরিবার ও দেশবাসীকে সুরক্ষিত রাখুন। গণজমায়েত পরিহার করুন। সাবান, পানি বা স্যানিটাইজার দিয়ে ঘনঘন হাত পরিষ্কার করুন। অতিরিক্ত পণ্যদ্রব্য ক্রয় করিবে না। এই ত্রান বিতরন কর্মসূচী সামনেও বিভিন্ন ওয়ার্ডে অব্যহত থাকবে বলে ট্রাস্টের অফিস থেকে জানানো হয়।

এইসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন-ইউনাইটেড ট্রাষ্টের কর্মকর্তা ও কর্মচারীগন, জনপ্রতিনিধি এবং ঘোপাল ইউনিয়নের বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যবৃন্দ ও প্রমুখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!