শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণ দেবের জন্মোৎসব উপলক্ষে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রাম আলোর মুখ দেখতে বসছে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল শতাধিক এতিম শিশুদের ইফতার দিলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মহান স্বাধীনতা দিবসে পলি বাংলাদেশের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শাহরাস্তিতে এক ঘরে ৩ জন অসুস্থ্য করোনা ভাইরাস সন্দেহে এলাকায় আতঙ্ক -দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০, ৯:০৩ পূর্বাহ্ণ

হাসানুজ্জামানঃ
চাঁদপুরের শাহরাস্তিতে একই ঘরে ৩ জন অসুস্থ্য হওয়ায় করোনা ভাইরাস সন্দেহে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
৩০ মার্চ সোমবার সন্ধ্যায় উপজেলার কাজির নগর ও পদুয়া গ্রামের সীমান্তে নতুন হাজী বাড়িতে এই অসুস্থ্য হওয়ার ঘটনা ঘটে।
জানা যায়, ওই বাড়ির শাহ্ আলমের ছেলে রেদোয়ান হোসেন সাজ্জাদ (১৬) গত ২৬ মার্চ বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম থেকে বাড়ি আসে। আসার পরেই সে অসুস্থ্য হয়। এরপরই তার ছোট বোন ফারজানা আক্তার (৩) ও মা বিলকিছ বেগম (৩৪) অসুস্থ্য হয়।
এবিষয়ে অসুস্থ্য সাজ্জাদের দাদা নুরুল ইসলাম বলেন, সংসারের সবাই সুস্থ্যই ছিলো। নাতি সাজ্জাদ চট্টগ্রাম থেকে বাড়ি আসার পর থেকে এক এক করে তারা অসুস্থ্য হতে থাকে। বর্তমানে গ্রাম্য ডাক্তারের চিকিৎসায় রয়েছে তারা।
অসুস্থ্য সাজ্জাদ বলে, আমি ২৬ মার্চ মার্চ বৃহস্পতিবার বাস যোগে বাড়ি আসি। বাড়িতে আসার পরই আমি জ্বর ও কাশে আক্রান্ত হই। সাথে শরীর ও মাথা ব্যথা রয়েছে। আমি অসুস্থ্য হওয়ার পর আমার ছোট বোন ফারজানা, তারপর মা অসুস্থ্য হয়। তাদেরও একই সমস্যা রয়েছে। তবে তারা মাঝে-মধ্যে বমি করে। আমরা চিকিৎসা নিচ্ছি। সংশ্লিষ্ট প্রসাশনের কাছে প্রয়োজনীয় চিকিৎসা ও সহযোগিতা কামনা করে সে।
এলাকাবাসী বলেন, একান ওকান থেকে এলাকায় বিষয়টি ছড়িয়ে পড়লে আমরা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে মোবাইলে অবহিত করি। সংশ্লিষ্ট প্রসাশন দেখভালের আশ্বাস প্রদান করেছেন।
অতিদ্রুত তাদের এঅবস্থা হওয়ায় আমরা শংকিত ও আতঙ্কিত। অসুস্থ্য ব্যক্তিদের শারিরীক পরীক্ষা ও সু-চিকিৎসা প্রদানের মাধ্যমে সুস্থ্য করে তুলতে সংশ্লিষ্ট প্রসাশন ও সরকারের সু-নজর কামনা করেন তারা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!