শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিনম্র শ্রদ্ধায় মহান স্বাধীনতা দিবস উদযাপন করেছেন সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও এক মহা শিক্ষাবিদের ইন্তেকাল গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির দাবিতে জাতিসংঘের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ করেছে জেনোসাইড ৭১ ফাউন্ডেশন গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা প্রেসক্লাবের আজীবন সম্মাননায় ভূষিত হলেন গুণী সাংবাদিক কাজী শাহাদাত বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নাচোল হাসপাতলে পিপিই ও হ্যান্ড গ্লোভস হস্তান্তর চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের এমপি – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০, ৯:৪৫ পূর্বাহ্ণ

আকাশ সরকার রাজশাহী ব্যুরোঃ

-চাঁপাইনবাবগঞ্জে’র নাচোল উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিএ সুলতানা পাপিয়ার নিকট পিপিই, হ্যান্ড গ্লোভস ও উন্নতমানের থার্মোমিটার হস্তান্তর করেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের এমপি আলহাজ্ব মোঃ আমিনুল ইসলাম। আজ মঙ্গলবার সকাল ১০টায় নাচোল উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানার নিকট ১৩’পিছ পিপিই, হ্যান্ড গ্লোভস ও উন্নতমানের থার্মোমিটার হস্তান্তর করেন এমপি’র প্রতিনিধিরা। এছাড়াও অন্যন্য প্রতিষ্ঠান কে ০৭'(সাত)পিছ পিপিই হস্তান্তর করেন।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা সুলতানা পাপিয়া উপস্থিত থেকে পিপিই, হ্যান্ড গ্লোভস ও থার্মোমিটার গ্রহণ করেন। হস্তান্তরকালে পৌর বিএনপির সভাপতি মোসাদ্দেকুর রহমান, সাধারণ সম্পাদক দুরুল হোদা, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নুর কামাল, বিএনপি নেতা আমানুল্লাহ আল মাসুদসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলাতেও এমপির প্রতিনিধিদদের মাধ্যমে তিনি পিপিই, হ্যান্ড গ্লোভস ও উন্নত প্রযুক্তির থার্মোমিটার হস্তান্তর করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!