শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মুক্তাগাছায় অগ্রদূত সংস্থার স্প্রে,লিফলেট, সাবান ও মাস্ক বিতরণ – দৈনিক বাংলার

অধিকার ডেক্স / ৫৩৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০, ৫:০৬ অপরাহ্ণ

আজ(২৬শে মার্চ)অগ্রদূত সমাজকল্যাণ পরিষদ এর উদ্যোগে মময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার ৮ নং দাওগাঁও ইউনিয়নের বটতলা বাজার, রাঙামাটিয়া বাজার,শুকপাটুলী বাজার,কাঠবাওলা বাজার,রাজাবাড়ি বাজারসহ প্রায় প্রতিটি বাজারে, দোকানে, যানবাহনে জীবাণু নাশক স্প্রে করা হয়।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া নোভেল করোনা ভাইরাস বিষয়ে জনসচেতনতা তৈরিতে প্রায় এক হাজার লিফলেট, নিম্ন আয়ের মানুষের মাঝে শতাধিক মাস্ক এবং ইউনিয়নের প্রায় প্রতিটি মসজিদে শতাধিক সাবান বিতরণ করা হয়।

আজকের কর্মসূচিতে সংগঠনের কার্যকরী কমিটির সদস্যদের মাঝে মোঃ হাসিব,হাসিবুর রহমান হাসিব,রাছেল সরকার,আর.বি রোমান,তারেক মাহমুদ,শাওন খান,মামুন,ইমন,সাগরসহ আরও অনেকেই উপস্থিত থেকে আজকের কর্মসূচি সফল করেছেন।

অগ্রদূত সমাজকল্যাণ পরিষদ এর সম্মানিত প্রতিষ্ঠাতা ও পরিচালক এম.জে.এইচ নোমান জানান,চীনের উহান প্রদেশ থেকে নোভেল করোনা ভাইরাস উৎপত্তি হয়ে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে।ইতিমধ্যে বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনা ভাইরাসকে মহামারি হিসেবে ঘোষণা করেছে। বিশ্বব্যাপী দিন দিন মানুষের মৃত্যুর সংখ্যা বাড়ছে।অনেক দেশ লকডাউন হয়ে গেছে। এই মহামারি থেকে বাঁচতে নিজেদের সতর্কতা প্রয়োজন। আতঙ্কিত না হয়ে সরকারি নির্দেশনা মেনে চলে সঠিক কর্মকৌশল, পরিকল্পনা গ্রহণ করে নিজেদের সতর্ক থাকতে হবে।সবাই বাড়িতে অবস্থা করে নিজেদের নিরাপত্তা ও পরিবারের নিরাপত্তা নিশ্চিত করুন।

কর্মসূচি সফল করতে সংগঠনের সকল সম্মানিত সদস্যদের ও শুভাকাঙ্ক্ষীদের অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!